West Bengal Police Recruitment: সহকারী সিস্টেম ইঞ্জিনিয়র পদে নিয়োগ করছে পশ্চিমবঙ্গ পুলিশ, কতগুলো শূন্যপদ জানেন?
Examination, Representational Image (Photo Credits: Unsplash.com)

কলকাতা, ৩০ মার্চ:  কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশ (West Bengal Police)। আগামী ১৩ এপ্রিল রাত ১১ টা বেজে ৫৯ মিনিট ৫৯ সেকেন্ড সময়সীমার মধ্যে আবেদন করা যাবে। শূন্যপদ একটি। পশ্চিমবঙ্গ পুলিশের নিয়োগ সংক্রান্ত wbpolice.gov.in  ওয়েবসাইটেই আবেদন করতে হবে।পদটি হল, পশ্চিমবঙ্গ পুলিশের হাউজিং অ্যান্ড ইনফ্রাস্টাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের সহকারী সিস্টেম ইঞ্জিনিয়র।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা  AICTE বা WSCTE - র অধীনে থাকা কোনও প্রতিষ্ঠান বা  সরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি, এমসিএ, বিসিএ, বিই, বিটেক, ডিপ্লোমা। এগুলির কোনও একটি ডিগ্রি আবশ্যক।

আবেদনকারীদের মধ্যে যাঁরা ইঞ্জিনিয়ার বা সম পদে কাজ করেছেন,  নিয়োগের ক্ষেত্রে তাঁরা অগ্রাধিকার পাবেন। সরকারি (কেন্দ্র অথবা রাজ্য), নামী বেসরকারি সংস্থায় আবেদনকারীদের কাজের অভিজ্ঞতা অন্তত পাঁচ বছর হতে হবে। বয়সসীমা ২০২২ এর জানুয়ারি মাস পর্যন্ত ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বেতন ২৭ হাজার টাকা।ভাইভার সময়ে আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতার নথিপত্র খতিয়ে দেখা হবে।