Raju Jha Murder Case: কয়লা ব্যবসায়ী ও বিজেপি নেতা রাজু ঝা-কে খুনের ঘটনায় ঝাড়খণ্ড থেকে ধৃত আরও ২
প্রতীকী ছবি

কলকাতা: কয়লা ব্যবসায়ী (Coal trader) ও বিজেপি নেতা (BJP leader) রাজু ঝা-কে (Raju Jha) খুনের ঘটনায় (Murder Case) জড়িত থাকার অভিযোগে ঝাড়খণ্ড (Jharkhand) থেকে আরও দুজনকে গ্রেফতার (arrest) করল পশ্চিমবঙ্গ পুলিশ (West Bengal Police)। বুধবার একথা জানা গেল সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে।

আরও জানা গেছে, মঙ্গলবার মাঝ রাতে গোপন সূত্রে খবর পেয়ে ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি (Ranchi) থেকে ওই দুই যুবককে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের (SIT) একটি দল। ধৃত দুই যুবক হল উত্তরপ্রদেশের (UttarPradesh) বারাণসীর জগদীশপুরের বাসিন্দা ইন্দ্রজিৎ গিরি ও বিহারের (Bihar) গয়া জেলার কাল্লিপুর থানার অন্তর্গত আকবরপুরের বাসিন্দা লালবাবু কুমার। পেশায় সুপারি কিলারের কাজ করা ওই দুই যুবক পূর্ব বর্ধমানের শক্তিগড়ে ল্যাংচার দোকানের সামনে রাজু ঝা গুলিবিদ্ধ হওয়ার পর থেকে গত এক মাস ধরে রাঁচির জগন্নাথপুরের একটি ভাড়াবাড়িতে গা-ঢাকা দিয়ে ছিল।

স্থানীয় থানার সাহায্য নিয়ে মঙ্গলবার মাঝরাতে জগন্নাথপুরের ওই বাড়িতে হানা দেয় পশ্চিমবঙ্গ পুলিশের সিট। তারপরই ধরা পড়ে ওই দুই যুবক। তাদের বুধবার আদালতে তোলা হলে ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। আরও পড়ুন: IT Raids In Siliguri: আর্থিক দুর্নীতির অভিযোগ! শিলিগুড়ির রিয়েল এস্টেট সংস্থায় আয়কর হানা