Paresh Adhikary: জবাবে সন্তুষ্ট নয় সিবিআই, এসএসসি মামলায় ফের নিজাম প্যালেসে পরেশ অধিকারী
Paresh Adhikary (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২০ মে:  সিবিআই দফতরে ফের হাজির হলেন মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)। বৃহস্পতিবারের পর ফের আজ রাজ্যের মন্ত্রীকে তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ফলে শুক্রবার সকালেই সিবিআই (CBI) দফতরে হাজির হন পরেশ অধিকারী। আজ সকাল ১১টার পর নিজাম প্যালেসে হাজির হন পরেশ অধিকারী। কড়া নিরাপত্তার ঘেরাটোপে নিজাম প্যালেসে হাজির হন মন্ত্রী। এসএসসি (SSC) দুর্নীতিকাণ্ডে বৃহস্পতিপ্রায় প্রায় ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় পরেশ অধিকারীকে। এসএসসি দুর্নীতিকাণ্ডে মন্ত্রীর জবাবে সন্তুষ্ট নয় সিবিআই। তার জেরেই আজ ফের পরেশ অধিকারীকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশে দেওয়া হয়। সেই অনুযায়ী, আজ সকাল ১১টার পর নিজাম প্যালেসে হাজির হন পরেশ।

বৃহস্পতিবার কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) নামেন পরেশ অধিকারী। বেশ কয়েক ঘণ্টা তাঁর খোঁজ না মেলার পর গতকাল কলকাতা বিমানবন্দরে দেখা যায় তাঁকে। পরেশ অধিকারীর দেখা পেতেই জোর জল্পনা শুরু হয়। এরপর কলকাতা বিমানবন্দর থেকে সোজা নিজাম প্যালেসের উদ্দেশে রওনা দেন রাজ্যের মন্ত্রী।

আরও পড়ুন:  Pallavi Dey: রাতে দেরিতে বাড়ি ফিরলে পরদিন দরজায় তালা ঝুলত পল্লবীর, দেখুন ভিডিয়ো

নির্দিষ্ট সময়ে সিবিআইয়ের অফিসে হাজিরা না দেওয়ায় পরেশ অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এরপরই সিবিআই অফিসে হাজিরা দিতে অতিরিক্ত সময় চেয়ে নেন পরেশ অধিকারী। জল্পনার মাঝে হাজির হন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসে।