Pallavi Dey:  রাতে দেরিতে বাড়ি ফিরলে পরদিন দরজায় তালা ঝুলত পল্লবীর, দেখুন ভিডিয়ো
Pallavi Dey (Photo Credit: Instagram)

কলকাতা, ১৯ মে:  পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যুর পর গ্রেফতার করা হয়েছে তাঁর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে (Sagnik Chakraborty)। সাগ্নিককে ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। পল্লবী দে-র মৃত্যু নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় ভাইরাল হল পল্লবী দে-র একটি পুরনো ভিডিয়ো। যেখানে দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) সঙ্গে কথা বলতে দেখা যায় পল্লবী দে এবং তাঁর মাকে।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হয়ে পল্লবী দে-র মা জানান, অভিনেত্রীর বাবা কখনও চাইতেন না তাঁর মেয়ে কাজ করুক। অভিনয় জগতে আসার আগে পল্লবী একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থায় চাকরি করতেন। সেখান থেকে ফিরতে ফিরতে রাত ১০টার বেশি বাজলেই, বাড়িতে রাগারাগি করতেন পল্লবীর বাবা। সেই কারণে পল্লবী যাতে কাজে বের হতে না পারেন, তার জন্য তাঁর বাবা ঘরের বাইরে দরজায় তালা দিয়ে রাখতেন। মেয়েকে  সাহায্য করতেন তাঁর মা। তবে যেদিন ঘড়ির কাটা দশটা পেরিয়ে যাওয়ার পরও পল্লবী বাড়িতে ঢুকতেন না, তারপরদিন মেয়ের ঘরের দরজায় তালা ঝুলিয়ে দিতেন তাঁর মা। এমনও শোনা যায় দিদি নম্বর ওয়ানের মঞ্চে।

আরও পড়ুন:  Kangana Ranaut: 'কাশীর প্রত্যেক কণায় রয়েছেন দেবাদিদেব', জ্ঞানবাপী মসজিদ নিয়ে মুখ খুললেন কঙ্গনা

তবে বাবা প্রথমে আপত্তি করলেও, পল্লবী যখন অভিনয় জগতে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেন, তারপর ছবি পালটে যায়। পল্লবীর বাবা ফোন করে প্রত্যেককে মেয়ের অভিনয় দেখতে বলতেন বলে জানান পল্লবীর মা। সবকিছু মিলিয়ে দিদি নম্বর ওয়ানে পল্লবী দ-র শেষ ভিডিয়ো দেখে দর্শকরা আবেগপ্লুত হয়ে পড়েন।