Kangana Ranaut: 'কাশীর প্রত্যেক কণায় রয়েছেন দেবাদিদেব', জ্ঞানবাপী মসজিদ নিয়ে মুখ খুললেন কঙ্গনা
Kangana Ranaut (Photo Credit: Instagram)

বারাণসী, ১৯ মে:  জ্ঞানবাপী মসজিদ (Gyanvapi Mosque) নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত। 'ধাকড়'-এর মুক্তির আগে কাশীতে হাজির হন বলিউড অভিনেত্রী। সেখানেই জ্ঞানবাপী মসজিদে শিবলিঙ্গের (Lord Shiva) উপস্থিতি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। কঙ্গনা বলেন,  ''কোনও মূর্তিতেই যে শুধু ভগবান শিবের উপস্থিত তা নয়, কাশীর প্রত্যেক কণায় রয়েছেন মহাদেব।''

কঙ্গনা (Kangana Ranaut) কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির হয়ে সেখানে পুজো দেন। গঙ্গা আরতিও করতে দেখা যায় বলিউড (Bollywood) অভিনেত্রীকে। এরপরই তিনি বলেন, মথুরার সর্বত্র যেমন শ্রীকৃষ্ণের উপস্থিতি অনুভব করা যায়, তেমনি অযোধ্যায় রয়েছে শ্রীরামচন্দ্রের উপস্থিতি। তেমনি কাশীর প্রত্যেক কণায় দেবাদিদেব মহাদেবের উপস্থিতি অনুভব করা যয়া বলে মন্তব্য করেন কঙ্গনা রানাউত। এরপরই 'হর হর মহাদেব' বলে প্রার্থনা করতে দেখা যায় কঙ্গনা রানাউতকে।

 

 

View this post on Instagram

 

সম্প্রতি জ্ঞানবাপী মসজিদে শিবলিঙ্গের উপস্থিতি নিয়ে তোলপাড় শুরু হয়। যা নিয়ে জোরদার আলোচনা শুরু হলে, সুপ্রিম কোর্টের তরফে জারি করা হয় নির্দেশ। দেশের শীর্ষ আদালত জানায়, জ্ঞানবাপী মসজিদেের যে শিবলিঙ্গ মিলেছে, তা রক্ষা করতে হবে। তেমনি নামাজও চলবে। সেখানে নামাজ বন্ধ করা যাবে না  বলে জানায় সুপ্রিম কোর্ট।

২০ মে মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউতের ধাকড়। যেখানে কঙ্গনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছতেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত,  শ্বাশত চট্টোপাধ্যায়রা। ধাকড়-এর মুক্তির আগে তাই কাশীতে হাজির হয়ে বিশ্বনাথ মন্দিরে পুজো দেন কঙ্গনা রানাউত।