West Bengal: ভাইফোঁটার আগেই কাল, কালীপুজোয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়
রাজ্যপাল জগদীপ ধনকড় (Photo Credits: Twitter)

কলকাতা, ২৬ অক্টোবর:  রাজ্য সরকার আর রাজ্যপালের সম্পর্কটা একেবারে তলানিতে ঠেকেছে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ের (Babul Supriyo) নিগ্রহ কাণ্ডই হোক বা বিসর্জনের কানির্ভালে অপমানের মত বিস্ফোরক অভিযোগের পর রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে রাজ্য সরকারের সম্পর্কটা তিক্ত হয়ে গিয়েছে। বারবার রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে মুখ্যমন্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়ছে রাজ্যপালের। এতটা দূরত্ব রেখে কখনই চলতে পারে না, সেটা দু পক্ষই বুঝতে পারছেন। তাই বোধহয় সম্পর্ক মেরামতে চেষ্টা চলছে। এবার কালীপুজোর দিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) র সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

মমতার বাড়িতে রাজ্যপালের সঙ্গে তাঁর স্ত্রীও থাকছেন। কালীপুজোর দিনেই নিজের বাড়ির পুজোতে রাজ্যপালকে নিমন্ত্রণ জানিয়েছিলেন মমতা। মুখ্যমন্ত্রীর নিমন্ত্রণ রাখতে কাল, কালীপুজোয় যাচ্ছেন রাজ্যপাল। আরও পড়ুন-ভূত চতুর্দশীর ১৪ ভূতের সম্পর্কে জানতেন?

আগে ঠিক ছিল ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে যাবেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তবে তার দিন দুয়েক আগেই কালীপুজোর দিনেই নিজের বাড়ির পুজোতে রাজ্যপালকে নিমন্ত্রণ জানান নেত্রী। আর দিদির নিমন্ত্রণ রাখতে যাচ্ছেন রাজ্যপাল।