Suvendu Adhkari: শুভেন্দু অধিকারীকে স্বস্তি দিয়ে হাইকোর্ট জানাল, 'এখনই সিআইডি সমনের উত্তর দেওয়ার প্রয়োজন নেই'
Suvendu Adhikari. (Photo Credits: ANI)

কলকাতা, ৬ সেপ্টেম্বর: প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর অস্বাভাবিক মৃত্যু কাণ্ডে সিআইডি তলব নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhkari) কে স্বস্তি দিল কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)।  এখনই সিআইডি সমনের উত্তর দেওয়ার প্রয়োজন নেই, বলে নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে জানাল আদালত। কেন মামলা বিচারধীন থাকা সত্বেও শুভেন্দু অধিকারীকে ডাকা হয়েছে? এই প্রশ্নে হাইকোর্টে সওয়াল করেন তাঁর আইনজীবীরা। আজ, সোমবার দুপুর ২টায় মামলার পরবর্তী শুনানি।

দেখুন এএনআইয়ের টুইট

সিআইডি-র (CID) কাছে আজ হাজিরা দিচ্ছেন না বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর না যাওয়ার বিষয়টি তদন্ত সংস্থাকে মেল করে জানিয়ে দিয়েছেন নন্দীগ্রামের বিধায়ক। দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর অস্বাভাবিক মৃত্যু মামলার তদন্তে সিআইডি শুভেন্দুকে তলব করেছিল আজ। আরও পড়ুন: কয়লা পাচারকাণ্ডে ইডি-র দফতরে হাজিরা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

২০১৮ সালে শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সম্প্রতি স্বামীর মৃত্যুতে খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। এই অভিযোগেরই তদন্ত শুরু করেছে সিআইডি। সোমবার তাঁর বয়ান রেকর্ড করতে শুভেন্দুকে তলব করে তদন্তকারী সংস্থা।