West Bengal Assembly Elections 2021: নির্বাচনের আগের দিন শালবনিতে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ, অভিযোগের তীর তৃণমূলের দিকে
Representational Image (Photo Credits: File Image)

মেদিনীপুর, ২৬ মার্চ: আগামিকাল প্রথম দফার ভোট। আজ শালবনিতে (Shalboni) বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। বাগমারি এলাকায় জঙ্গল থেকে উদ্ধার হয় বিজেপি কর্মীর (BJP Worker) ঝুলন্ত দেহ। এবিপি আনন্দের খবর অনুযায়ী, মৃতের নাম লালমোহন সরেন। যার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় নেতাদের অভিযোগের তীর তৃণমূলের দিকে। তৃণমূলই খুন করে দেহ ঝুলিয়ে দেয় বলে অভিযোগ করে বিজেপি।

সংবাদমাধ্যম সূত্র খবর, স্থানীয়দের দাবি, গত কয়েকদিন ধরেই পতাকা ছেঁড়া, দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ ঘিরে এলাকায় অশান্তি চলছিল। সেই সময় প্রতিবাদ করেন বিজেপি কর্মী লালমোহন সরেন। আগামীকাল প্রথম দফা নির্বাচনে শালবনি বিধানসভায় ভোট। তার আগে এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তবে মৃত্যুর সঙ্গে সেই ঘটনার কোনও যোগ রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। আরও পড়ুন, রাত পোহালেই প্রথম দফার ভোট, ৫ জেলার ৩০ কেন্দ্রে তুঙ্গে তৎপরতা

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সংবাদমাধ্যমে স্থানীয় বিজেপি নেতাদের দাবি,'বেশ কিছুদিন ধরেই এলাকায় রীতিমতো সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল। বিভিন্ন জায়গায় বিজেপির পোস্টার ছিঁড়ে দিয়েছে। কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে। ওদের পায়ের নীচে মাটি নেই তাই এভাবে সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে।”

পুলিশ জানিয়েছে, মৃত যুবককে আগে হুমকি দেওয়া হয়েছিল কি না, সে বিষয়ে পরিবারের তরফে কিছু জানানো হয়নি। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার ও বিজেপি। তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এর আগে কোচবিহারের দিনহাটায় এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।