WB Assembly Elections 2021: নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর 'হামলার' অভিযোগ, আজ কমিশনে তৃণমূল
হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়(Photo Credits: Abhishek Banerjee Twitter)

কলকাতা, ১১ মার্চ: নন্দীগ্রামে (Nandigram) মনোনয়ন জমা দেওয়ার দিন সন্ধ্যায় গুরুতর চোট পেয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গোটা ঘটনায় তিনি চার পাঁচজনের বিরুদ্ধে তাঁকে ধাক্কা দেওয়ার অভিযোগ এনেছেন। আজ এনিয়ে নির্বাচন কমিশনের (Election Commission) কাছে প্রতিবাদ জানাবে তৃণমূল কংগ্রেস। কমিশনে যাবেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও ডেরেক ও ব্রায়েন। এই ঘটনা সঠিক তদন্ত চেয়ে কমিশনের দ্বারস্থ হবে বিজেপিও। ঘটনার সময়কার ভিডিও ফুটেজ ও মুখ্যমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখার দাবি জানাবে তারা।

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর 'হামলার' প্রতিবাদে আজ সকাল থেকে রাজ্যের বিভিন্ন জেলায় বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকরা। কোথাও কোথাও চলে রাস্তা অবরোধ। নন্দীগ্রামের হাজরাকাটায় বিক্ষোভ মিছিল তৃণমূলের। সকালে পুলিশ সুপার ও জেলাশাসকের ঘটনাস্থল পরিদর্শনের পরেই নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে উত্তেজনা তৈরি হয়। আরও পড়ুন: WB Assembly Elections 2021: কঠোর নিরাপত্তা বলয়ে কীভাবে আক্রান্ত মমতা? পূর্ণাঙ্গ রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

এদিকে এসএসকেএমে উডবার্ন ব্লকের বাইরে টাঙানো হয়েছে বোর্ড। সেখানে শুভেচ্ছা বার্তা লিখছেন তৃণমূলের নেতা-মন্ত্রী থেকে সাধারণ মানুষ। মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে লিখেছেন মন্ত্রী শশী পাঁজা, সুজিত বসু। মমতার আরোগ্যকামনায় তারকেশ্বরে পুজো দিয়েছেন তৃণমূল প্রার্থী রামেন্দু সিংহ রায়।