Nupur Sharma: মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য, বিজেপির নূপুর শর্মাকে দ্বিতীয় সমন কলকাতা পুলিশের
Nupur Sharma (Photo Credit: Instagram)

কলকাতা, ২৩ জুন:  ফের নূপুর শর্মাক (Nupur Sharma)  সমন পাঠাল কলকাতা পুলিশ (Kolkata Police) । আগামী ২৫ জুন নূপুর শর্মাকে কলকাতা পুলিশের সামনে হাজির হতে হবে বলে জানানো হয়। প্রসঙ্গত এর আগেও নারকেলডাঙা থানার তরফে বিজেপির বহিষ্কৃত নেত্রীকে সমন পাঠানো হয়। ওই সময় ২০ জুনের মধ্যে তাঁকে নারকেলডাঙা থানায় হাজিরার কথা বলা হলেও, তিনি সময় চেয়ে নেন। প্রাণ সংশয়ের আশঙ্কা রয়েছে বলে আরও বেশ কিছুটা সময় কলকাতা পুলিশের কাছ থেকে চেয়ে নেন নূপুর শর্মা। ওই ঘটনার পর এবার তাঁকে ফের সমন পাঠানো হল কলকাতা পুলিশের তরফে।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের টক শোয়ে হাজির হয়ে পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন নূপুর শর্মা। যা নিয়ে গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। এমনকী, নূপুর শর্মার মন্তব্যের প্রেক্ষিতে আন্তর্জাতিক মহলেও জোর সমালোচনা শুরু হয়। এরপরই নূপুর শর্মাকে বহিষ্কার করা হয়। পাশাপাশি নূপুর শর্মার বক্তব্যকে কেন্দ্রীয় সরকার কখনও সমর্থন করে না বলে স্পষ্ট জানানো হয় মোদী সরকারের তরফে।

আরও পড়ুন:  Agnipath: 'কয়েক লক্ষ যুবকের সেনায় যাওয়ার স্বপ্ন শেষ', মোদীর বিরুদ্ধে ক্ষোভ যুবকের, ভিডিয়ো শেয়ার রাহুলের

এরপরও বিক্ষোভ শেষ হয়নি। গত ১০ জুন নূপুর শর্মার মন্তব্য ঘিরে বিক্ষোভ শুরু হয় দিল্লি, কলকাতা, মহারাষ্ট্র, তেলাঙ্গানা-সহ দেশের বিভিন্ন রাজ্যে।