Kunal Ghosh Attack Amit Shah: 'অমিত শাহের সভা সুপার ফ্লপ!' ভিডিয়োতে শুনুন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করে কী বললেন কুণাল ঘোষ!
Photo Credits: ANI & FB

কলকাতা: বুধবার কলকাতার ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে বঙ্গ বিজেপির মহা জনসভায় মূল আকর্ষণ ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)।

তারপরই বৃহস্পতিবার সকাল থেকে পশ্চিমবঙ্গের (West Bengal) সাতটি জায়গায় এএসসি শিক্ষক নিয়োগ দুর্নীতির মামলার (SSC teachers recruitment case) তদন্তে তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। সন্ধ্যায় এই বিষয় নিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC's Kunal Ghosh)। আরও পড়ুন: Agnimitra Paul Attack Mamata Banerjee: বিজেপি বিধায়কদের বিরুদ্ধে FIR-এর জের, ভিডিয়োতে শুনুন মমতাকে আক্রমণ করে কী বললেন অগ্নিমিত্রা!

এপ্রসঙ্গে অমিত শাহকে কটাক্ষ করে তিনি বলেন, "গতকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভা সুপার ফ্লপ (super flop) বা চূড়ান্ত ব্যর্থ হয়েছে। আর তাই ওই বিষয় থেকে চোখ ঘোরাতে ওরা সংস্থাগুলোর অপব্যবহার (misusing) করছে। যদিও তৃণমূল (TMC) তাতে ভয় পায় না।" আরও পড়ুন: BJP Protest In WB Assembly: তৃণমূলের বিক্ষোভের সামনেই শুভেন্দুর নেতৃত্বে প্রতিবাদ কর্মসূচি বিজেপির, পশ্চিমবঙ্গ বিধানসভার ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: