Abhishek Banerjee On MGNREGA Protest: রাজ্যপালের সঙ্গে কথা না বলা পর্যন্ত রাজভবনের সামনেই থাকার ধরনার হুঁশিয়ারি অভিষেকের, দেখুন ভিডিয়ো
Photo Credits: ANI

কলকাতা: যতক্ষণ পর্যন্ত না রাজ্যপাল তৃণমূলের প্রতিনিধি দলের (Governor meets TMC delegation) সঙ্গে দেখা করে দুটি প্রশ্নের উত্তর না দিচ্ছেন ততক্ষণ পর্যন্ত রাজভবনের (Raj Bhavan) সামনে ধরনায় থাকবেন বলে বৃহস্পতিবার রাতে হুঁশিয়ারি দিলেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC National General Secretary and MP Abhishek Banerjee)।

এপ্রসঙ্গে ধরনা মঞ্চ থেকেই তিনি বলেন, "বাংলার রাজ্যপালের (Bengal Governor) কাছে থেকে দুটি বিষয় জানতে (clarifications) চাই আমরা। বাংলার ২০ লক্ষ শ্রমিক মনরেগা (MGNREGA)-তে কাজ করেছেন না করেননি? যদি করে থাকেন তাহলে গত ২ বছর ধরে তাঁদের প্রাপ্য টাকা আটকে (withhold) রাখা হয়েছে কেন? আমরা এই জমিদারি (zamindari) সংস্কৃতি মেনে নেব না। বাংলা এর বিরুদ্ধে লড়াই (fight) করবে। রাজভবনের বাইরে আমাদের শান্তিপূর্ণ আন্দোলন (peaceful agitation) চলবে। যতক্ষণ পর্যন্ত না রাজ্যপাল আমাদের প্রতিনিধি দলের সঙ্গে দেখা করে দুটি প্রশ্নের উত্তর না দিচ্ছেন ততক্ষণ পর্যন্ত রাজভবনের সামনে আমি থাকব।"