Abhishek Banerjee Detained: দিল্লিতে তৃণমূলের সাংসদ-মন্ত্রীদের আটক শাহের পুলিশের, টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হল অভিষেকদের
Abhishek Banerjee detained by Delhi Police. (Photo Credits: X)

দিল্লিতে কৃষিভবনে তৃণমূলের প্রতিবাদ আন্দোলনে তুলকালাম। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে দিল্লিতে গিয়ে আটক হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রীর দফতরের সামনে থেকে টেনে-হিঁচড়ে কৃষি ভবন থেকে বের করে দেওয়ার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মহুয়া মৈত্র সহ তৃণমূলের প্রতিনিধি দলের সদস্যদের তুলে নিয়ে গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর আওতায় থাকা দিল্লি পুলিস। অভিষেকদের রীতিমত চ্য়াংদোলা করে প্রিজম ভ্যানে তোলা হল।

কেন্দ্রীয় গ্রামোন্নয়ন-পঞ্চায়েত মন্ত্রী গিরিরাজ সিং সময় না দেওয়ায়, অভিষেক সহ তৃণমূলের প্রতিনিধি দল কৃষি প্রতিমন্ত্রী স্বাধী নিরঞ্জন জ্যোতির সঙ্গে দেখা করতে যান। কিন্তু দেড় ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর, আচমকাই দফতর থেকে বেরিয়ে যান কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী নিরঞ্জন জ্যোতি। তারপরই তৃণমূল নেতাদের ওপর কড়া পদক্ষেপ নেয় দিল্লি পুলিশ। আরও পড়ুন-অযোধ্যার আগেই কলকাতায় রামমন্দির, উদ্বোধনে আসতে পারেন অমিত শাহ (দেখুন ভিডিও)

অভিষেকের পাশাপাশি দিল্লি পুলিশ আটক করেছে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, সাংসদ মহুয়া মৈত্র, দোলা সেন, শান্তনু সেন সহ তৃণমূল নেতাদের। এদিন সন্ধ্যা ৬টা থেকে তৃণমূলের প্রতিনিধি দল অপেক্ষা করার পরও তাদের সঙ্গে দেখা করতে অস্বীকার করেন কৃষি প্রতিমন্ত্রী ।

দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

প্রতিবাদে রাজধানীর রাস্তায়, 'নরেন্দ্র মোদী হায় হায়, অমিত শাহ হায়, হায়'স্লোগান তুললেন তৃণমূল নেতারা।