WB Assembly Elections2021: বাংলার মানুষ দিদির পাশেই আছে, জুমলাবাজদের সঙ্গে নয়, বললেন দেব
সাংসদ দেব(Photo Credits:Social Media)

কাঁথি, ১৫ মার্চ: মানুষ এখনও দিদির সঙ্গে আছে। কোনও ভাওতাবাজ বা যাঁরা জুমলা দিয়ে যায় তাঁদের সঙ্গে নয়। গত দশ বছরে মানুষের জন্য দিদি অনেক কাজ করেছে। আমরা কোনওদিন হিন্দু-মুসলিম কার্ড খেলিনি। আমরা সমাজের উন্নয়ন নিয়ে ভেবেছি। আজকে তাঁর উদাহরণ। প্রত্যেকে মানুষকে সমর্থন করতে রাস্তায় নেমেছে। আমার বিশ্বাস পূর্ব মেদিনীপুরে ভাল ফল করব। রবিবার কাঁথি উত্তর ও দক্ষিণ এবং রামনগরে জনসভা করে একথাই বললেন তৃণমূলের তারকা সাংসদ দেব। তিনিযে এই দলবদলের বাজারে ব্যাতিক্রমী, আর কোনওভাবেই যে দিদির সঙ্গ ত্যাগ করতে চান না তা আগেই জানিয়েছিলেন। আরও মানুষও যে দিদির সঙ্গে আছে তা ২ মে রাজ্যের বিধানসভা ভোটের (WB Assembly Elections2021) ফল বেরোলেই জানা যাবে। আরও পড়ুন-Assembly Elections 2021: রাজনীতির মহারণে আজ জঙ্গলমহলে মমতা অমিত

দেবের সতীর্থদের অনেকেই বিজেপিতে যোগ দিয়েছেন। সহ রাজনীতিক কয়েকজনও দলবদলে পদ্মশিবিরে নাম লিখিয়েছেন। অন্য তৃণমূল নেতারা এনিয়ে কটাক্ষ করলেও সেসবের ধার দিয়েও গেলেন না ঘাটালের তৃণমূল সাংসদ। তিনি বলেন, “শুধু চিরঞ্জিত চক্রবর্তী নয়, মিঠুন দা, হিরণ, যশ আমার কাছের মানুষ। ওঁদের শেখানোর মতো কিছু নেই। ওঁরা কেন কোন দল যোগ দিয়েছেন তা নিয়ে আমার বলার কিছু নেই। আমি একটা জিনিসেই খুশি ২০১৪ সালে এই উদাহরণ ছিল না যে সাফল্যের সঙ্গে অভিনয় করার পরেও রাজনীতিতে আসা যায়। সাত বছর পরে সেই উদাহরণটা তৈরি হয়েছে। আগে প্রশ্ন হতো দেব কেন প্রচারে নেমেছে। এখন প্রশ্ন ওঠে দেব কেন প্রচারে নামছে না। হয়ত মানুষের সঙ্গে মিশে যেতে পারছি। ভাল লাগে দেখে যে যাঁরা অভিনয় জগতে আসছে তাঁদেরও কোথাও একটা মানুষের সঙ্গে মিশে যাওয়ার চেষ্টা।”

দলবদলু নেতাদের উদ্দেশে নাম না করে দেবের মন্তব্য, যে কাজ করবে মানুষ তাঁকে ভোট দেবে। ২০১৪ থেকে আমি যখন নির্বচনী প্রচারে যাই, তখন থেকেই বলি যে কাজ করবে তাঁকে ভোট দেবেন। মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে কাজ করেছেন তা এর আগে হয়নি। নারী সুরক্ষা থেকে কৃষক, স্কুল, হাসপাতাল, রাস্তাঘাটের উন্নতি হয়েছে। যাঁরা আজকে দুর্নীতির কথা বলছেন, তাঁরা তো গত ১০ বছর এই দলের সঙ্গেই ছিলেন। আজকে হঠাৎ মনে হচ্ছে ওই দলটা ভাল। মানুষ তার জবাব দেবে।