TMC Leader Murder: রামপুরহাটে 'ভয়াবহ হিংসা', রাজ্যপালের ট্যুইটকে 'বিজেপি নেতার মত আচরণ' বলে কটাক্ষ কুণালের
Jagdeep Dhankhar, Kunal Ghosh (Photo Credit: File Photo)

কলকাতা, ২২ মার্চ:  রামপুরহাটে তৃণমূল কংগ্রেস নেতা খুনের রঘটনায় উত্তপ্ত রাজ্য রাজনীতি। তৃণমূলের উপপ্রধান ভাদু শেখের মৃত্যুর পরপরই বগটুই গ্রামের ৭-৮টি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। যার জেরে ১০ (ডিজি কথায় ৮) জনের দগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়। রামপুরহাটের ঘটনা নিয়ে যখন তোলপাড় চলছে, সেই সময় রাজ্য সরকার এবং পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপাল বলেন, রামপুরহাটে যা হল, তা অনভিপ্রেত। এই ধরণের ঘটনা একেবারেই কাম্য নয়। রামপুরহাটে যে ধরণের হিংসা হয়েছে, তাতে তিনি বিচলিত বলেও মন্তব্য করেন রাজ্যপাল। নিজের ট্যুইটার হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করে, রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ধনখড়।

 

রাজ্যপালের ট্যুইটের পর পালটা মুখ খোলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, রাজ্যপাল বিজেপি নেতার মতো আচরণ করছেন। রামপুরহাটের ঘটনা নিয়ে রাজ্যপাল যে ট্যুইট করেছেন, তা রাজনৈতিক উদ্দোশ্যপ্রণোদিত। শুধু তাই নয়, একটি দুঃখজনক ঘটনা নিয়ে রাজ্যপাল রাজনীতি করছেন বলেও অভিযোগ করেন কুণাল।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, 'বাংলায় শান্তি আছে। বিচ্ছিন্ন অনভিপ্রেত ঘটনা নিয়ে যারা যত রাজনীতি করবে ততই বৃহত্তর ষড়যন্ত্র নিয়ে সন্দেহের অবকাশ বাড়ছে।' সবকিছু মিলিয়ে রাজ্যপালের ট্যুইটের পরপরই বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তৃণমূল কংগ্রেস নেতা।

আরও পড়ুন:  TMC Leader Murder: তৃণমূল নেতা খুনের ঘণ্টাখানের মধ্যে ৭-৮টি বাডি়তে আগুন, গ্রেফতার ১১, জানালেন ডিজি

রামপুরহাটের ঘটনায় তদন্ত চলছে।  ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের নির্দেশে রামপুরহাটের ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে বলেও জানান কুণাল ঘোষ।