TMC Leader Murder: রামপুরহাটের ঘটনায় 'পদত্যাগ' করুন মুখ্যমন্ত্রী, দাবি বিজেপির রাজ্য সভাপতির
Sukanta Majumdar, Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২২ মার্চ:  বীরভূমের রামপুরহাটের ঘটনা নিয়ে অব্যাহত রাজনৈতিক চাপানউতোর। বগটুইয়ে তৃণমূল উপপ্রধান খুনের পর সেখানকার ৭-৮টি বাড়িতে অগ্নিসংযোগ এবং ১০ জনের ঝলসে মৃত্যুর  ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার রামপুরহাট নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, রামপুরহাটের ঘটনায় রিপোর্ট তলব করা হবে বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আশ্বাস দিয়েছেন। পাশাপাশি রামপুরহাটের ঘটনা খতিয়ে দেখা হবে বলেও জানান সুকান্ত মজুমদার। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ঘটনায় জবাবদিহি করতে হবে বলে দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি। রামপুরহাটের ঘটনায় মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলেও দাবি করা হয় বিজেপির তরফে।

এদিকে রামপুরহাটের বগটুই গ্রামে ১০ জনের ঝলসে মৃৃত্যু হয়েছে বলে জানানো হয় দমকলের তরফে। কিন্তু রাজ্য পুলিশের ডিজি (রামপুরহাট) জানান, ১০ জনের মৃত্যুর খবর মিললেও, ৮ জনের দেহ উদ্ধার করা হয়েছে। সোমবারের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তবে এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি করেন রাজ্য পুলিশের ডিজি।

আরও পড়ুন:  TMC Leader Murder: 'রাজ্যে আইনশৃঙ্খলা বলতে কিছু নেই', রামপুরহাটের ঘটনার পর রাষ্ট্রপতি শাসনের দাবি শুভেন্দুর

সোমবার তৃণমূলের উপপ্রধাব ভাদু শেখ স্থানীয় চায়ের দোকানে বসেছিলেন। ওই সময় ভাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় ভাদু শেখকে হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনার পর গোটা এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।