Jitendra Tiwari Joins BJP: তৃণমূল ছাড়লেনই জিতেন্দ্র তিওয়ারি, যোগ দিলেন বিজেপিতে
জিতেন্দ্র তিওয়ারি(Photo Credits: Social Media)

কলকাতা, ২ মার্চ: ঘরে ফেরানোর পরও রাখা গেল না তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারিকে (TMC Leader Jitendra Tiwari)। দীর্ঘ টানাপোড়েন শেষে বিজেপিতে যোগ দিলেন আসানসোলের এই দাপুটে নেতা। নিজের কেন্দ্র পাণ্ডবেশ্বর থেকে টিকিট পেতেন না, রানিগঞ্জ বিধানসভার টিকিট দেওয়া হত বলে দাবি। নিজের এলাকায় টিকিট না পাওয়ার ক্ষোভেই তৃণমূল ছাড়লেন তিনি। ওয়াকিবহাল মহলের মতে, ওই কেন্দ্র থেকে জয় পাওয়া কঠিন ছিল তাঁর পক্ষে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সপ্তাহ কয়েক আগে তাঁকে নতুন দায়িত্ব দিয়েছিল তৃণমূল। জাতীয় মুখপাত্রের দায়িত্ব পেয়েছিলেন তিনি। কিন্তু সেই দায়িত্ব নিয়ে খুব একটা খুশিও ছিলেন না তিনি। ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, কার্যত ক্ষমতাহীন দায়িত্ব পালন করছিলেন তিনি। কার্যত ক্ষমতাহীন দায়িত্ব পালন করছিলেন। তবে এই সদায়িত্বটা অখুশি ছিলেন তিনি।

আরও পড়ুন, ‘আত্মনির্ভর হতে দেশবাসী কি এবার নিজের রক্ত বিক্রি করবে?’ টুইটারে মোদিকে আক্রমণ মিমির

২০২০ সালের ১৬ ডিসেম্বর আসানসোল পুরনিগমের পুর প্রশাসক পদ থেকে পদত্যাগ করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। পরে দলের জেলা সভাপতির পদও ছেড়ে দেন। তখনই তাঁর দলে থাকা নিয়ে জল্পনা চলছিল। কিন্তু মাত্র দু’দিনের মধ্যেই তিনি কলকাতায় রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের (Aroop Biswas) সঙ্গে কথা বলে নিজের ভুল স্বীকার করে আবার দলে ফিরে আসেন।