Anubrata Mondal: ফের ভোট পরবর্তী হিংসায় CBI তলবে গেলেন না অনুব্রত মণ্ডল, চিঠিতে কী লিখলেন কেষ্ট
Anubrata Mondal (Photo Credits: Facebook)

কলকাতা, ২৪ মে: আরও একবার রাজ্যের ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই জেরার মুখোমুখি হলেন না তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গরু পাচার মামলায় ক দিন আগে অনেক টালবাহানার পর সিবিআই দফতরে হাজিরা দিলেও, আজ মঙ্গলবার ভোট পরবর্তী হিংসা মামলায় জেরা এড়ালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। তিনি শারীরিক দিক থেকে অনেকটাই অসুস্থ, ডাক্তাররা আগামী ১৫দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন, তাই তার পক্ষে আজ, মঙ্গলবার সিবিআই অফিসে যাওয়া সম্ভব হচ্ছে না বলে তার আইনজীবী মারফত জানিয়ে দিয়েছেন কেষ্ট। এর আগেও ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করেছিল এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু, সেই সময় হাজিরা এড়িয়েছিলেন তিনি।

গতকাল, সোমবার নোটিশ দিয়ে ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রত মণ্ডলকে মঙ্গলবার দুপুর ১টা-র মধ্যে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দিয়েছিল। আগামী শুক্রবার গরু পাচার মামলায় ফের অনুব্রতকে তলব করা হতে পারে বলে খবর। আরও পড়ুন: কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে স্বায়ত্তশাসন দেওয়া হোক, দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

দেখুন টুইট

বিধানসভা নির্বাচনের পর বীরভূমের ইলামবাজারের গোপালনগরে বিজেপি কর্মী গৌরব সরকার খুন সহ জেলার আরও কয়েকটি ভোট পরবর্তী হিংসা কাণ্ডে অনুব্রতকে জেরা করার কথা সিবিআইয়ের। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা সিবিআই।