Titagarh: টিটাগড়ে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু কলেজ ছাত্রের, এলাকায় উত্তেজনা
খুনের প্রতীকী চিত্র (Photo Credit: File Photo)

ব্যারাকপুর, ১১ জুলাই: উত্তর ২৪ পরগনার টিটাগড়ে (Titagarh) দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় এক কলেজ ছাত্রের (College Student)। ঘটনাটি ঘটে টিটাগড় পুরসভার ১৯ নম্বর ওর্য়াডের উড়ান পাড়া এলাকায়। মৃত ছাত্রের নাম তৌফিক আলি। তিনি ব্যারাকপুরের সুরেন্দ্র নাথ কলেজের কলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

এবিপি আনন্দ-র খবর অনুযায়ী, গতকাল রাতে নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন তৌফিক। সেই সময় দু’তিনজন দুষ্কৃতী সেখানে আসে। তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ, সেই সময় ওই ছাত্রকে তিনটি গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ওই ছাত্রের। আরও পড়ুন, মুম্বইয়ে বোরিভালি ওয়েস্টে একটি শপিং মিলে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ১৪ টি ইঞ্জিন

শুক্রবার ভর সন্ধেবেলায় এই ঘটনাটি ঘটে। এলাকার সকলে তৌফিককে ভালো, ভদ্র ছেলে বলেই জানিয়েছেন। দুষ্কৃতীদের কাজে বাধা দেওয়াতেই খুন, দাবি স্থানীয় বাসিন্দাদের। ঘটনার পর থেকেই এলাকার অবস্থা থমথমে। ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশই গোটা বিষয়টি তদন্ত করছে। ছাত্র খুনের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

এদিকে গতকাল আরও একটি কারণে অশান্ত ছিল এই এলাকা। বিকেল ৪.৩০ এ বারাকপুর চিড়িয়ামোড়ে সাংসদ অর্জুন সিং-এর গাড়ি আটকে দেওয়া হয়। তাঁর কনভয় আটকে তল্লাশি চালানো হয়। জয়েন্ট পুলিশ কমিশনার অজয় ঠাকুরের নির্দেশে এই তল্লাশি হয়। সেই কনভয় থেকে বিট্টু জয়শওয়াল নামে এক অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ বিট্টুকে গ্রেফতার করতে গেলে এলাকা সাময়িক উত্তপ্ত হয়। কোনও মেমো ছাড়া একজন সাংসদের কনভয় আটকে দিয়ে সেখান একজন দলীয় কর্মীকে গ্রেফতার করার প্রতিবাদে চিড়িয়ামোড়ে ধরনায় বসেন স্থানীয় সাংসদ অর্জুন সিং ।পরে বিট্টু জয়শওয়ালের গ্রেফতার এর মেমো দিলে অর্জুন সিং অবস্থান বিক্ষোভ তুলে নেন। তবে এলাকা এখনও থমথমে । রয়েছে পুলিশ পিকেট ।