Partha Chatterjee: 'সময় সব বলবে', হাসপাতাল থেকে বেরিয়ে ফের মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায়
Partha Chatterjee (Photo Credit: Facebook)

কলকাতা, ২৯ জুলাই:  বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিসভা থেকে অপসারিত করা হয়েছে। মন্ত্রিসভা থেকে অপসারণের পর দল থেকেও সাসপেন্ড করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হতেই শুক্রবার মুখ খোলেন প্রাক্তন মন্ত্রী। দল থেকে সাসপেন্ড করার সিদ্ধান্ত সঠিক কি না, সে বিষয়ে সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। যার উত্তরে দুটি শব্দ উচ্চারণ করেন তিনি। তাঁকে সাসপেন্ড করার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তার জবাব 'সময় দেবে' বলে শুক্রবার ক্যামেরার সামনে মুখ খোলেন পার্থ চট্টোপাধ্যায়। পাশাপাশি তাঁকে দল থেকে সাসপেন্ড করার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা নিরপেক্ষ তদন্তকে প্রভাবিত করতে পারে বলেও মন্তব্য করেন রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী।

শুক্রবার জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। হাসপাতালে প্রবেশের আগে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন তিনি। পার্থ বলেন, তিনি 'ষড়যন্ত্রের শিকার'।

পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) পাশপাশি আজ অর্পিতা মুখোপাধ্যায়কেও (Arpita Mukherjee) জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে প্রবেশের আগে গাড়ির মধ্যে থেকেই কান্নায় লুটিয়ে পড়েন তিনি। গোলাপী টপ এবং কালো, সাদা জেব্রা স্রাগ পরে, হাসপাতালে প্রবেশের আগে কার্যত লুটিয়ে পড়েন পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মডেল, অভিনেত্রী।