Anubrata Mandal's Daughter: হাজিরার প্রয়োজন নেই সুকন্যার, অনুব্রত-কন্যাকে স্বস্তি আদালতের
Sukanya Mandal (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ১৮  অগাস্ট:  প্রাথমিক স্বস্তি সুকন্যা মণ্ডলের (Sukanya Mandal)। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় সুকন্যা মণ্ডলের আদালতে হাজিরার কোনও প্রয়োজন নেই। এমনই জানান বিচারপতি অভিজিৎ বন্দ্য়োপাধ্যায়। বুধবারের নির্দেশে প্রত্যাহার করে বিচারপতি জানান, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় সুকন্যা মণ্ডলের আদালতে হাজিরার কোনও প্রয়োজন নেই।

প্রসঙ্গত অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) মেয়ে সুকন্যা মণ্ডল টেট পরীক্ষায় উত্তীর্ণ নন। বুধবার হলফনামা জমা দিয়ে এমনই অভিযোগ করেন আইনজীবী ফিরদৌস শামিম। ওই অভিযোগের পরপরই কেষ্ট-কন্যাকে আদালতে তলব করা হয়। ফলে বৃহস্পতিবার ভোরে বোলপুরের বাড়ি থেকে কলকাতায় এসে আদালতে হাজিরা দেন সুকন্যা। যা নিয়ে শোরগোল শুরু হতেই বুধবার নির্দেশ প্রত্যাহার করেন বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। সুকন্যা মণ্ডলকে কলকাতা হাইকোর্টে হাজিরা দিতে হবে না বলে স্পষ্ট জানানো হয় বিচারপতির তরফে।

আরও পড়ুন:  Suspected Terror Boat Found In Raigad: জলপথে হামলার আশঙ্কা? রাইগড়ে সন্দেহভাজন জঙ্গিদের নৌকা থেকে উদ্ধার অস্ত্র

অন্যদিকে মেয়ে সুকন্যাকে প্রশ্ন করতেই বৃহস্পতিবার মেজাজ হারান অনুব্রত মণ্ডল। সুকন্যা যা বলার আদালতেই বলবে বলে জানান অনুব্রত মণ্ডল।