Mamata Banerjee: গ্যাসের দাম বাড়া নিয়ে গর্জে উঠে মোদীতে ক্ষোভ,  মিডিয়ায় হতাশা মমতার
Mamata Banerjee (Photo Credit: Facebook)

কলকাতা, ৭ মে: দেশে ক্রমাগত বেড়েই চলেছে পেট্রল-ডিজেলের দাম। আজ, শনিবার দেশজুড়ে ৫০ টাকা বাড়ানো হয় LPG-র দাম। গার্হস্থ্য গ্যসের দাম বাড়ায় আম জনতার মাথায় হাত। মে মাসের শুরুতে বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম বাড়ানো হয়েছিল। বাণিজ্যিক LPG সিলিন্ডারে দাম বাড়ানো হয়েছিল 102 টাকা। কিন্তু তখন সাধারণ গার্হস্থ্য LPG-র দাম বাড়েনি। এবার  এক লাফে অনেকটা বাড়ানো হয়েছে সাধারণ মানুষের ঘরে ব্যবহার হওয়া গ্যাসের দাম। এই ইস্যুতে গর্জে উঠলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

শনিবার দুপুরে মমতা এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন, "কেন্দ্রীয় সরকারের এখনই উচিত মানুষের উপর নির্যাতন বন্ধ করা। জ্বালানী তেল ও সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম ক্রমশ বাড়িয়েই চলেছে সরকার। আসলে বিজেপি গ্রেট ইন্ডিয়ান লুঠ চালাচ্ছে। মানুষকে বোকা বানানো হচ্ছে।" এরপর মিডিয়ার একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে মমতা লেখেন, খুব খারাপ লাগে মিডিয়াকে এসব নিয়ে চুপ আর অন্ধ হয়ে থাকতে। আরও পড়ুন: পাকিস্তানে লাইনচ্যুতে ইরানের মালবাহী ট্রেন, ভাঙা ট্র্যাকে উল্টো গেল পাঁচটি বগি

দেখুন টুইট

এর আগেও দেশে বারবার পেট্রল-ডিজেলের দাম বাড়ানো নিয়ে গর্জে উঠেছিলেন মমতা। তবে এবার তাঁর তোপ শুধু মোদী সরকারের বিরুদ্ধে নয়, মিডিয়ার একাংশের দিকেও। কারণ মিডিয়ায় তেল, গ্যাস, নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ানো নিয়ে সেভাবে খবর হয় না।