Suvendu Adhikari: 'শুভেন্দুর সঙ্গে দেখা হয়নি, বৈঠকের প্রশ্নই নেই', তৃণমূলের প্রশ্নের মুখে দাবি সলিসিটর জেনারেলের
শুভেন্দু অধিকারী, ছবি এএনআই

দিল্লি, ২ জুলাই: 'শুভেন্দু অধিকারী আমার বাড়িতে আসেন। বিনা নোটিশেই আসেন শুভেন্দু। শুভেন্দু আসবেন, তা তিনি জানতেই না। সেই কারণে তাঁকে অপেক্ষা করতে বলা হয়। বেশ কিছুক্ষণ অপেক্ষার পরও শুভেন্দুর সঙ্গে তিনি দেখা করতে পারেননি, আগে থেকে নির্ধারিত কাজ থাকায়। ফলে তাঁর সঙ্গে দেখা না করেই শুভেন্দু সেখান থেকে চলে যান। এমনকী তাঁর সঙ্গে দেখা করার জন্য কোনও জোরও করেননি শুভেন্দু (Suvendu Adhikari)।'

শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর দেখা করা নিয়ে তৃণমূল কংগ্রেসের অভিযোগের মুখে পড়ে এমনই দাবি করলেন সলিসিটর জেনারেল তথা নারদ কাণ্ডে সিবিআইয়ের (CBI) আইনজীবী তুষার মেহেতা।

আরও পড়ুন:  Pakistan: ইসলামাবাদে ভারতীয় হাই কমিশনের উপর ড্রোনের চক্কর, কড়া প্রতিবাদ ভারতের

শুভেন্দু অধিকারী দেখা করেছেন নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী তথা সলিসিটর জেনারেল (Solicitor General) তুষার মেহেতার সঙ্গে। একজন সলিসিটর জেনারেল কীভাবে নারদ (Narada) মামলায় একজন অভিযুক্তর সঙ্গে বৈঠক করতে পারেন, সে বিষয়ে প্রশ্ন তোলে তৃণমূল। এরপরই সলিসিটর জেনারেল তুষার মেহেতার অপসারণ চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠান তৃণমূল কংগ্রেস সাংসদরা। তৃণমূল কংগ্রেস সাংসদদের ওই দাবির পর এবার নিজের পালটা বক্তব্য প্রকাশ করে শুভেন্দুর সঙ্গে সাক্ষাৎ হয়নি বলে দাবি করলেন তুষার মেহতা।

বৃহস্পতিবার দুপুর সলিসিটর জেনারেল তুষার মেহেতার বাড়িতে যান শুভেন্দু অধিকারী। তুষার মেহেতার সঙ্গে তাঁর বেশ খানিক্ষণ বৈঠক হয়। সলিসিটার জেনারেলের সঙ্গে বৈঠকের পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গেও দেখা করেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা। বৃহস্পতিবার অমিত শাহের সঙ্গে বৈঠকের পর কেন সলিসিটর জেনারেলের সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী, তা নিয়ে একের পর অএক প্রশ্ন উঠতে শুরু করে। এরপরই সলিসিটর জেনারেলের অপসারণ দাবি করে প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠান তৃণমূল কংগ্রেস সাংসদরা (TMC MP)।