TMC MP Derek o Brien: দীপিকা পাডুকোনের সমর্থনে সহকর্মীদের 'ছাপ্পাক' দেখার টিকিট উপহার দিলেন ডেরেক ও ব্রায়েন
তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। (Photo Credits: Facebook/ Derek O'Brien)

কলকাতা, ৯ জানুয়ারি: দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় (JNU) ক্যাম্পাসে দুষ্কৃতীদের হামলায় আহত পড়ুয়াদের পাশে দাঁড়াতে মঙ্গলবার সন্ধ্যায় ক্যাম্পাসে উপস্থিত হন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। নিজের আসন্ন ছবি ‘ছাপ্পাক’(chhapaak)-র প্রচার করতে দিল্লি গিয়েছিলেন দীপিকা। কালো রঙের জ্যাকেটে দীপিকার মুখ ছিল থমথমে। অফিসিয়াল স্টেটমেন্ট কিছুই রাখেননি তিনি। শুধু আক্রান্তকারীদের সঙ্গে একলাইনে দাঁড়িয়ে রইলেন চুপচাপ। দেখা করে হাতজোড় করে নমস্কার করেন জেএনইউএসইউ-এর সভাপতি ঐশী ঘোষকে। সেদিনই বিশ্ববিদ্যালয়ে যান কানাহাইয়া কুমারও। ঘটনাটির পরই নেটিজেনদের বিতর্কের মুখে পড়েন দীপিকা পাড়ুকোন। 'ছাপ্পাক'(Chhapaak) বয়কটের ট্রেন্ড চলছে টুইটার জুড়ে। অনেকে টিকিট কেটে তা বাতিল করার ছবি পোস্ট করেন। নেটিজেনরা ওই দিন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে অভিনেত্রীর উপস্থিতিকে ছবির প্রচারের ‘সস্তা চেষ্টা’ বলে মন্তব্য করেন।

এই পরিস্থিতিতে একেবারে অন্য কায়দায় অভিনেত্রীকে সমর্থন জানালেন তৃণমূল নেতা তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন (TMC MP Derek O'Brien)। নিজের দুই সহকর্মীকে ‘ছাপ্পাক’ (Chhapaak) ছবির টিকিট কিনে দিয়েছেন ডেরেক। উৎসাহিত করেছেন ছবিটি দেখার জন্য। ডেরেক নিজের টুইটার হ্যান্ডেলে বুধবার নিজেই জানিয়েছেন এ কথা। ফলে সব মিলিয়ে ব্যতিক্রমী পথে অভিনেত্রীকে সমর্থন জানিয়ে ‘ছাপ্পাক’ ছবিটি দেখার জন্য সকলকে উৎসাহিত করেছেন ডেরেক। টুইটারে ডেরেক সিনেমা হলের টিকিটের ছবি পোস্ট করে লেখেন, "প্রথম দিন. প্রথম শো। #ChhapakDekhoTapaakSe টিকিট কিনেছি। এবং আমার সঙ্গে কাজ করা এক দম্পতিকে উপহার দিয়েছি। শুক্রবার সকালে উপভোগ করুন #IStandwithDeepika।" আরও পড়ুন:  #BoycottChapaak: JNU-তে প্রতিবাদকারী পড়ুয়াদের পাশে দাঁড়াতেই টুইটার ট্রেন্ডে দীপিকার 'ছপ্পক' বয়কট

তবে অনেকেই দীপিকার এই সাহসী পদক্ষেপের সমর্থন জানিয়েছেন। নিজের টুইটার ডিপি বদলেছেন অনুরাগ কাশ্যপ। পাশাপাশি টুইটেও মন জয় করেছেন তিনি সবার। অনুরাগের পাশাপাশি টুইট করেন স্বরা ভাস্কর, হিমা কুরেশি, সোনাক্ষী সিনহা এবং 'ছপ্পক'-এ দীপিকার সহ-অভিনেতা বিক্রান্ত মেসি।