Partha Chatterjee: 'আলুর চপ চাই', চিকিৎসকদের নিষেধ উড়িয়ে জেলে চপ, মুড়ি, বেগুনি খেলেন পার্থ
Partha Chatterjee (Photo Credit: Facebook)

কলকাতা, ৯ অগাস্ট:  'আলুর চপ, বেগুনি চাই'। সোমবার প্রেসিডেন্সি জেলে বসে কার্যত জেদ ধরলেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। চিকিৎসকদের নিষেধ অমান্য করে সোমবার সন্ধ্যায় জেলে বসে খেলেন আলুর চপ, দুটি বেগুনি এবং সঙ্গে মুড়ি। পার্থ চট্টোপাধ্যায়কে যেন ডায়েট মেনে খাবার দেওয়া হয়। এমসের চিকিৎসকদের নির্দেশে মেনেই প্রাক্তন মন্ত্রীর ডায়েক ছক সাজানো হয় জেল কর্তৃপক্,রে তরফে। তবে তা মানতে নারাজ পার্থ। কখনও রাতে ভাত চাইছেন, আবার কখনও আলুর চপ নিয়ে জেদ ধরছেন প্রাক্তন মন্ত্রী।

জানা যায়, সোমবার সকালে চা, মাখন টোস্ট দেওয়া পার্থ চট্টোপাধ্যায়কে। এরপর দুপুরে ভাত, ডাল দেওয়া হয়। সন্ধ্যায় জেলের ক্যান্টিনে গরম গরম চপ ভাজা হচ্ছে শুনে, তা খাওয়ার কথা জানান পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থার কথা ভেবে আলুর চপে না করা হয় চিকিৎসকদের তরফে। তবে কোনও বিধি নিষেধ মানেনি পার্থ চট্টোপাধ্যায়। তিনি আলুর চপ, বেগুনি দিয়ে মুড়ি খান সোমবার সন্ধ্যায়।

আরও পড়ুন: Saibal Bhattacharya: মাথায়, পায়ে আঘাত, ভিডিয়ো করে নিজেকে শেষ করার চেষ্টা টলিউড অভিনেতা শৈবাল ভট্টাচার্যের

এসবের পাশাপাশি সোমবার পার্থ চট্টোপাধ্যায় জেলে বসে নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেন। প্রায় ১৫ মিনিট ধরে আইনজীবীর সঙ্গে কথা বলেন পার্থ। সবকিছু মিলিয়ে প্রেসিডেন্সি জেল যে বর্তমানে প্রাক্তন মন্ত্রীর জন্য সাধারণ মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠছে, তা কার্যত স্পষ্ট।