Arpita Mukherjee: ফের ইডির সামনে অর্পিতা, পার্থ ঘনিষ্ঠ অভিনেত্রীকে জেলেই জেরা তদন্তকারীদের
Arpita Mukherjee (Photo Credit: Instagram)

কলকাতা, ১৬ অগাস্ট: এবার জেলে গিয়ে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মঙ্গলবার আলিপুর জেলে গিয়ে অর্পিতা মুখোপাধ্যায় জেরা করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে যে ইলেকট্রনিক্স গেজেট উদ্ধার হয়েছে, তা থেকে তথ্য সংগ্রহের পর সে বিষয়ে অর্পিতাকে জেরা করা হচ্ছে বলে খবর।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গত ২২ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বাড়িতে হানা দেয় ইডি (ED)। পার্থর বাড়িতে হানার পর প্রাক্তন মন্ত্রীর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে হাজির হন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।

আরও পড়ুন:  Kashmiri Pandit Shot Dead: রক্তাক্ত উপত্যকা, জঙ্গিদের গুলিতে নিহত আরও এক কাশ্মীরি পণ্ডিত, আহত ভাই

দক্ষিণ কলকাতার পাশাপাশি অর্পিতা মুখোপাধ্য়ায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে সেখান থেকে কয়েক কোটি টাকা এবং গয়না উদ্ধার করেন ইডি আধিকারিকরা। এসবের পাশাপাশি অর্পিতা মুখোপাধ্যায়ের চিনার পার্কের একটি ফ্ল্যাটে হানা দিয়েও তা সিল করে দেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। সবকিছু মিলিয়ে এসএসসি দুর্নীতি মামলায় একের পর এক তথ্য উঠে আসচে ইডির হাতে। পার্থ এবং অর্পিতাকে এরপর সিবিআইও জেরা করতে পারে বলে খবর।