West Bengal:  হুগলিতে তৃণমূল কংগ্রেস নেতা দিলীপ রামকে গুলি করে খুন, প্রতিবাদে কাল ২৪ ঘণ্টার চুঁচুড়া বনধ
Representational Image (Photo Credits: ANI)

কলকাতা, ২৯ জুন, ২০১৯:  চুঁচুড়ার বড়বাজারে ক্লাব দখলকে কেন্দ্র করে কুখ্য়াত দুষ্কৃতী হাতকাটা মুন্নার শ্যুট আউটের (Shoot Out) পর এবার তৃণমূল নেতা (TMC Leader)দিলীপ রামের ওপর গুলি করে খুন করা হল। এদিন সকালে অন্যান্য আর চারপাঁচটা দিনের মতোই সপ্তাহান্তের ব্যান্ডেল স্টেশন ছিল জনবহুল। আর তারই মধ্যে সর্বসমক্ষে ৫ নম্বর প্ল্যাটফর্মে এলাকার তৃণমূলের দাপুটে নেতা দিলীপ রামকে নিশানায় রেখে চলল গুলি। তৃণমূলের নেতার মাথায় গুলি করা হয়েছে বলে খবর। জানা গিয়েছে, বেশ কয়েকজনের দুষ্কৃতী দল এসে গুলি চালিয়ে চম্পট দেয় এলাকা থেকে।

ততক্ষণে স্টেশন চত্বর চাঞ্চল্য আর আতঙ্কের গ্রাসে।আহত দিলীপ রামকে তড়িঘিড় ভর্তি করা হয়েছে ইমামবাড়া হাসপাতালে। এখনও তিনি সংকটমুক্ত নন বলে জানা গিয়েছে।এলাকার তৃণমূলের বিধায়ক অসিত মজুমদারের ঘনিষ্ঠ বলে পরিচিত দিলীপকে রাজনৈতিক উদ্দেশেই গুলি করা হয়েছে বলে দাবি করছে বিধায়ক শিবির। পরে হাসপাতেলই মারা য়ান দিলীপ রাম। ঘটনার প্রতিবাদে আগামিকাল ২৪ ঘণ্টার চূঁচড়া বনধের ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস। আরও পড়ুন, নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুললেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী Scott Morrison, টুইট লিখলেন হিন্দিতে

কারণ , অসিত মজুমদার শিবিরের দাবি, ব্যান্ডেল এলাকা এবার নিজেদের গ্রাসে নিতে চাইছে বিজেপি। আর সেই জন্যই এলাকার তৃণমূল নেতাদের টার্গেট করা শুরু করেছে গেরুয়া শিবির। যদিও বিজেপির তরফে বিষয়টিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করা হচ্ছে।