Shashi Panja: দিলীপ ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্যায় কুকথার প্রতিযোগীতা করছেন, দাবি শশী পাঁজার

দিলীপ ঘোষের (DIlip Ghosh) পর এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly)। তমলুকের বিজেপি প্রার্থী মুখ্যমন্ত্রী মৃত্যু কামনা করেছেন। এমনটাই দাবি তৃণমূল নেতৃত্বের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে শোনা যাচ্ছে, হাইকোর্টের প্রাক্তন বিচারপতি বলছেন, মনে হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। তাঁর এই মন্তব্য নিয়ে ক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব।

মন্ত্রী শশী পাঁজা এদিন বলেন, যাঁর সঙ্গে ভগবান, আল্লাহ রয়েছে, তাঁকে কেউ মারতে পারবে না। বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের লজ্জা পাওয়া উচিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে এমন মন্তব্য করার জন্য। আসলে আপনি যে বিজেপির লোক সেটা আপনার কথার মাধ্যমেই বোঝা যাচ্ছে। বিজেপির ডিএনএ-তেই এরকম ভাষাপ্রয়োগের চল আছে।

তিনি আরও বলেন, বিজেপির দিলীপ ঘোষ এবং অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রতিযোগীতা করে মুখ্যমন্ত্রী সম্পর্কিত অপমানজনক মন্তব্য করছেন। নির্বাচন কমিশনকে দৃষ্টি আকর্ষণ করার অনুরোধ করব। যাতে এদের বিরুদ্ধে অবিলম্বে কোনও পদক্ষেপ নেওয়া হয়। কারণ এই ধরণের নেতারা কোনও ভাবেই প্রার্থী হওয়ার যোগ্য নয়। এদের আবেদন এখনই বাতিল করা উচিত।