Shankar Adhya: গ্রেফতারির পর স্বাস্থ্য পরীক্ষার জন্যে ইএসআই হাসপাতালে ধৃত শঙ্কর আঢ্য, সাংবাদিকদের সামনে মুখে কুলুপ, রইল ভিডিয়ো
Shankar Adhya (Photo Credits: ANI)

কলকাতা, ৬ জানুয়ারিঃ রেশন দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য (Shankar Adhya)। শুক্রবার মধ্যরাতে গ্রেফতারির পর আজ শনিবার সকালে শঙ্করকে স্বাস্থ্য পরীক্ষার জন্যে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরলেও নিজের গ্রেফতারি নিয়ে এদিন একটি কথাও বলেননি তৃণমূল নেতা। মুখে কালো মাস্ক, সাদা জ্যাকেট এবং ট্রাউজার প্যান্টে ইডি আধিকারিকদের সঙ্গে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিতে দেখা গিয়েছে শঙ্কর ওরফে ডাকুকে।

শুক্রবার সাত সকালে বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের শ্বশুরবাড়িতে হানা দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। প্রায় ১৭ ঘণ্টা তল্লাশির পর গভীর রাতে জ্যোতিপ্রিয় ঘনিষ্ঠ শঙ্করকে গ্রেফতার করে ইডি (Shankar Adhya Arrested by ED)। তাঁর বাড়ি থেকে বেরনোর সময় ফের স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়তে হয় ইডি আধিকারিকদের। তদন্তকারী সংস্থার গাড়ি লক্ষ্য করে ইট ছুড়তে থাকে স্থানীয়দের একাংশ। বিক্ষুব্ধ জনতাকে ছত্রভঙ্গ করতে এলাকায় লাঠি চার্জ চালাতে বাধ্য হয় সিআরপিএফ জওয়ানরা। আজ শনিবার রেশন দুর্নীতি মামলায় (Ration Distribution Case) আদালতে তোলা হবে শঙ্কর আঢ্যকে (Shankar Adhya)। বাকিবুর রহমান, জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) পর রাজ্যে রেশন বণ্টন দুর্নীতি কাণ্ডে ইডি দ্বারা গ্রেফতার শঙ্কর আঢ্য।

যদিও গ্রেফতার হওয়া তৃণমূল নেতার স্ত্রী জ্যোৎস্না আঢ্যের দাবি, তদন্তের সময়ে আধিকারিকদের সব রকম সহযোগিতা করা সত্ত্বেও গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামীকে। শঙ্করের স্ত্রীর অভিযোগ, মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে তাঁর স্বমীকে। একই অভিযোগ তুলেছেন শঙ্করের মেয়েরও।