Rhino Attack in Jaldapara: পর্যটকদের জিপকে ধাক্কা মেরে খাদে ফেলল গণ্ডার, দেখুন হাড়হিম করা ভিডিয়ো
Photo Credits: Twitter Video Grab

জলদাপাড়া: জিপে করে পর্যটকদের (Touriats) নিয়ে জঙ্গল সাফারিতে (Jangal Safari) বেরিয়ে ছিলেন বন দফতরের আধিকারিকরা। আচমকা দুটি গণ্ডার (Rhino) সজোরে এসে পর্যটকদের একটি জিপকে সজোরে ধাক্কা মেরে জঙ্গলের খাদে ফেলে দেয়। এর ফলে জখম হয়েছে সাতজন। যাঁদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। শনিবার বিকেলে ঘটনাটি (Rhino Attack in Jaldapara) ঘটেছে উত্তরবঙ্গের (North Bengal) আলিপুরদুয়ার (Alipurduar) জেলার জলদাপাড়া ন্যাশনাল পার্কে (Jaldapara Natiomal park)।

গণ্ডাররা যখন আক্রমণ করছিল তখন জিপের চালক গাড়ি নিয়ে সরে যাওয়ার চেষ্টা করেও পার পাননি। গণ্ডারের সজোরে ধাক্কা জিপটি পিছলে গিয়ে রাস্তার পাশে থাকা ট্যানেলে পড়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা বলছেন, জঙ্গলের একটি ঝোঁপের মধ্যে দুটি গণ্ডার নিজেদের মধ্যে লড়াই করছিল। আচমকা সেখানে গিয়ে দাঁড়ায় পর্যটক বোঝাই জিপটি। কিছু পর্যটক গাড়ি থেকে ছবি ও ভিডিয়োও তুলতে থাকেন। এগুলি দেখেই গণ্ডারা নিজেদের মধ্যে লড়াই থামিয়ে একযোগে জিপের উপর ঝাঁপিয়ে পড়ে। আরও পড়ুন: নীতীশ প্রামাণিকের কনভয়ে হামলার তীব্র নিন্দা শুভেন্দুর, কেন্দ্রের কাছে ব্যবস্থা নেওয়ার দাবি

পরে এই ঘটনায় জখমদের মাদারিহাট স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেখুন ভিডিয়ো: