East-West Metro: ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজের জন্য বন্ধ হচ্ছে শিয়ালদহ উড়ালপুল
প্রতীকী ছবি (Photo Credits: IANS)

কলকাতা, ১২ জানুয়ারি: চলতি সপ্তাহের শেষ থেকে আগামী সপ্তাহ পর্যন্ত বন্ধ থাকছে শিয়ালদহ উড়ালপুল। কলকাতা পুলিশ (Kolkata Police) এবং কলকাতা মেট্রো (Kolkata Metro) রেলের তরফে মঙ্গলবার যৌথ বিবৃতি দিয়ে জানানো হয়েছে এই তথ্য। ইস্ট-ওয়েস্ট মেট্রোর (East-West Metro) কাজ চলছে। টানেল খোঁড়ার জন্য বন্ধ থাকবে উড়ালপুল। শিয়ালদহ উড়ালপুল অন্যতম ব্যস্ত একটি রাস্তা। তাই তীব্র যানজটে পড়তে চলেছে শহরবাসী। আরও পড়ুন: Sreelekha Mitra Slams TMC: 'আহা... চোখ, মন আরও যা যা আছে সব জুড়িয়ে গেল', স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকীতে শুভেচ্ছা-পোস্টার ঘিরে আক্রমণ শ্রীলেখার

১৫ জানুয়ারি, শুক্রবার রাত ১১টা থেকে বন্ধ থাকবে শিয়ালদহ-এমজি রোজ এবং শিয়ালদহ-বেলেঘাটা উড়ালপুল। এক্ষেত্রে বেশ কিছু বিকল্প রাস্তার কথা জানিয়েছে কেএমআরসি। দক্ষিণ কলকাতা থেকে যেসমস্ত গাড়ি আসবে সেগুলি এজেসি বোস রোড দিয়ে পৌঁছবে শিয়ালদহ স্টেশনে। উত্তর কলকাতা থেকে আসা গাড়িগুলিকে এপিসি রোড দিয়ে এসে এনআরএস হাসপাতাল পর্যন্ত আসবে। এছাড়া শিয়ালদহ পৌঁছনোর জন্য ব্যবহার করা যেতে পারে রাজাবাজার ক্রসিং এবং নারকেলডাঙ্গা মেন রোড, ফুলবাগান রোড।

১৫ তারিখ থেকেই শুরু হবে টানেল খোঁড়ার কাজ। শিয়ালদহ উড়ালপুলের বদলে লেনিন সরণি, বিধান সরণি, রফি আহমেদ কিদওয়াই রোডকে বিকল্প রাস্তা হিসেবে ব্যবহার করা হবে।