Sandeshkhali : মুখ্যমন্ত্রীর নির্দেশেই শেখ শাহাজাহানকে রক্ষা করা হচ্ছে, গ্রেফতারি ইস্যুতে মন্তব্য অগ্নিমিত্রা পলের
Agnimitra Paul (Photo Credits: ANI)

মুখ্যমন্ত্রীর আদেশেই শাহাজাহানকে বাঁচানো হচ্ছে। সন্দেশখালি ইস্যুতে মুখ্যমন্ত্রীকে তোপ বিজেপি নেতা অগ্নিমিত্রা পলের (Agnimita Paul)।

তিনি জানান, " মমতা বন্দোপাধ্যায়ের আদেশের ভিত্তিতেই শেখ শাহাজাহানকে রক্ষা করা হচ্ছে। তাঁকেও শাস্তি দেওয়া উচিত। এটা প্রথম নয়। শাহাজাহানের বিরুদ্ধে ৪২ টি মামলা রয়েছে। সমস্ত ক্ষেত্রেই তিনি অভিযুক্ত। কিন্তু তার নাম চার্জসিট থেকে বাদ দেয়া হয়েছে। ৩ জন বিজেপি কর্মী খুন হয়েছেন এবং শেখ শাহাজাহান অন্যতম অভিযুক্ত। এটাই প্রথম নয় যে মমতা বন্দোপাধ্যায় তাকে প্রথম নিরাপত্তা দিচ্ছেন। কিন্তু প্রশ্ন হচ্ছে কেন তিনি এমন করছেন? শাহাজাহানের মতন মানুষ রোহিঙ্গাদের দেশে আনতে সাহায্যে করছে। এবং তাদের ভোটার এবং আধার কার্ড করিয়ে দিচ্ছে। এই সমস্ত মানুষ মমতার হয়ে ভোট করছে। যে কারণে তৃণমূলের জয় হচ্ছে।

শেখ শাহাজাহানের মত অপরাধীরা তৃণমূলকে অর্থ যোগাচ্ছে। নির্বাচনের সময় বুথ দখল, বিজেপি নেতা এবং ভোটারদের ধমকানোর কাজ করে যাচ্ছে শেখ শাহাজাহান।সেই কারণেই মমতা বন্দোপাধ্যায় তাকে নিরাপত্তা দিচ্ছেন। আমাদেরকে সন্দেশ খালিতে ঢুকতে দেওয়া হচ্ছে না কেননা অনেক কিছু লুকোনোর আছে। "

এদিন শেখ শাহাজাহানকে গ্রেফতারের দাবিতে ক্ষোভে ফুঁসে ওঠেন সন্দেশখালির (Sandeshkhali) মহিলারা। শাহাজাহানের গ্রেফতারারি পাশাপাশি এলাকার অনুন্নয়নের জন্য বিক্ষোব দেখাতে থাকেন তারা। এমনকি পুলিশে অভিযোগ দায়ের করারও সিদ্ধান্ত নেন।