Saayoni Ghosh: 'তফাৎ আছে, ছিল, থাকবে', মোদী-মমতার ছবি শেয়ার করে প্রধানমন্ত্রীকে আক্রমণ সায়নীর
ছবি ট্যুইটার

কলকাতা, ১০ অগাস্ট: ঘাটালে (Ghatal Flood) বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে মঙ্গলবার সেখানে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটালে গিয়ে জলের মাঝে দাঁড়িয়ে সাধারণ মানুষের সুবিধা অসুবিধার কথা শোনেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি শেয়ার করে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগেন সায়নী। যুব তৃণমূল কংগ্রেসের নেত্রী বলেন, নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে মমতা বন্দ্য়োপাধ্যায়ের তফাত ছিল, আছে আর থাকবেও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হেলিকপ্টারে বসে বন্যা পরিস্থিতির ছবি শেয়ার করে, তার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের জলে দাঁড়িয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলার ছবি শেয়ার করেন সায়নী।

আরও পড়ুন: Marburg Virus: ইবোলার মতো মারাত্মক, দক্ষিণ আফ্রিকায় মার্গবার্গ ভাইরাসের হানাদারি

প্রসঙ্গত, ঘাটালে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ফের তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্র কেন ঘাটাল মাস্টার প্ল্যান পাশ করাচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সেচমন্ত্রী যাতে শিগগিরই দিল্লিতে যান, সেই নির্দেশেও দেন মুখ্যমন্ত্রী।

সম্প্রতি ঘাটালে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে যান তৃণমূল কংগ্রেস সাংসদ দেব। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে পাশ করানো যাবে না ঘাটাল মাস্টার প্ল্যান। বিজেপি নির্বাচনের আগে রাজ্যে এসে বড় বড় কথা বলে কিন্তু কাজের কাজ কিছুই করে না বলে তোপ দাগেন দেব অধিকারী (Dev)।