Junior Doctors Proetst For RG Kar Case (Photo Credit: X)

কলকাতা, ১২ সেপ্টেম্বর: ফের রাজ্যের তরফে চিঠি দেওয়া হল আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের। জুনিয়র ডাক্তারা যাতে বৃহস্পতিবার বিকেল ৫টায় নবান্নে উপস্থিত হয়ে আলোচনায় বসেন, সেই মর্মে চিঠি দওয়া হয় আন্দোলনকারী জুনিয়ার জাক্তারদের। পাশাপাশি আজকের বৈঠকে মুখ্যমন্ত্রী নিজে থাকবেন বলেও ওই চিঠিতে স্পষ্ট জানানো হয়। নবান্নের সভাঘরে বৈঠকের আয়োজন করা হয়েছে। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থায় অচলাবস্থা কাটাতে মুখ্যমন্ত্রী জুনিয়র ডাক্তারদের সঙ্গে বিকেল ৫টায় বৈঠকে বসতে চান বলে মুখ্যসচিবের চিঠিতে আজ জানানো হয়। তবে জুনিয়র ডাক্তারদের ১৫ জনের একটি দল নবান্নে হাজির হবেন আলোচনার জন্য। মুখ্যসচিবের চিঠিতে এই প্রসঙ্গেরও উল্লেখ করা হয়।

আরও পড়ুন: RG Kar: আরজি করে পরিত্যাক্ত ব্যাগ ঘিরে আতঙ্ক, তড়িঘড়ি পৌঁছল বম্ব স্কোয়াড, দেখুন ভিডিয়ো

প্রসঙ্গত জুনিয়র ডাক্তারদের ২৬ জনের দল প্রতিনিধি হিসেবে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসতে চান বলে আগেই জানানো হয় আন্দোলনকারীদের তরফে। ফলে জুনিয়ার ডাক্তারদের ১৫ জনের প্রতিনিধি দল কি মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য বিকেল ৪.৪৫ এ নবান্নে হাজির হবেন, তা নিয়ে ফের প্রশ্ন উঠছে। সেই সঙ্গে বৈঠকের লাইভ সম্প্রচার সম্ভব নয়। স্বচ্ছতার জন্য বৈঠকের ভিডিয়ো রেকর্ডিং করা যেতে পারে বলে মুখ্যসচিবের চিঠিতে স্পষ্ট করে জানানো হয়েছে।

এদিকে মুখ্যসচিবের চিঠির আগে রাজ্যের স্বাস্থ্য সচিব আরও একটি চিঠি পাঠান হাসপাতালগুলিকে। কোন কোন জুনিয়র ডাক্তার কাজ করছেন না, তাঁদের তালিকা চেয়