Bardhaman Railway Station: ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের একাংশ, আহত বেশ কয়েকজন
বর্ধমান স্টেশনে ভেঙে পড়া অংশ (Photo: Twitter)

বর্ধমান, ৪ জানুয়ারি: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান (Bardhaman) স্টেশনের মূল ভবনের একাংশ। আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। তাঁদের মধ্যে ২ জনকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ এবং হাসপাতালে। ইতিমধ্যেই ঘটনাস্থানে এসে পৌঁছেছে দমকল বাহিনী, পুলিশ এবং জিআরপি। বর্ধমান স্টেশনে সংস্কারের কাজ চলছিল। শনিবার রাত্রি আটটা নাগাদ আচমকাই স্টেশনের ঢোকার মুখের অংশের বেশ কিছুটা জায়গা ভেঙে পড়ে। সে সময় অফিস ফেরত পথে স্টেশন চত্বর যাত্রীদের ভিড়ে ঠাসা ছিল। আচমকাই বিশাল শব্দ করে স্টেশনের একাংশ ভেঙে পড়ায় যাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। ভেঙে পড়া অংশের মধ্যে কেউ আটকে রয়েছেন কী না, সরিয়ে দেখছেন উদ্ধারকারীরা।

পূর্ব রেলের বর্ধমান ডিভিশনের ডিআরএম (DRM) ইশা খান (Isha Khan) জানিয়েছেন, ধ্বংসস্তূপের তলায় কেউ আটকে নেই বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বিষয়টি নিশ্চিত হতে চলছে ধ্বংস্তূপ সরানোর কাজ। রেলের এই পদস্থ কর্তা আরও জানিয়েছেন, এই ঘটনার জেরে বর্ধমান শাখায় ট্রেন চলাচলের ওপরে কোনও প্রভাব পড়েনি। আরও পড়ুন: Kolkata: চলন্ত বাসে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ব্যক্তি

পাশাপাশি যাত্রীদের চলাচলের জন্য স্টেশনে বিকল্প পথের ব্যবস্থা করা হয়েছে। বিল্ডিং ভেঙে পড়ার কারণ অনুসন্ধানে ইতোমধ্যে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।