Kolkata: চলন্ত বাসে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ব্যক্তি
কলকাতা (প্রতীকী ছবি: File Photo)

কলকাতা, ৪ জানুয়ারি: শহরে ফের শ্লীলতাহানির (Molestation) অভিযোগ। এক ব্যক্তির বিরুদ্ধে চলন্ত বাসে যুবতীকে অশালীন ভাবে স্পর্শ করার অভিযোগ ওঠে। শনিবার সকালে পার্ক স্ট্রিট (Park Street) এবং জওহরলাল নেহেরু ক্রসিং (Jawaharlal Nehru Crossing) থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ওই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করা হয়।

ওই যুবতী হাওড়ার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে ‘সি’ রুটের একটি বেসরকারি বাসে চড়ে অফিস যাচ্ছিলেন ওই যুবতী। সকাল ১০টা নাগাদ পার্ক স্ট্রিট-জওহরলাল নেহরু ক্রসিংয়ে বাস থেকে নামতে যান তিনি। অভিযোগ, সেই সময় জয়চাঁদ মণ্ডল নামে ৫২ বছর বয়সী এক ব্যক্তি তাঁকে অশালীন ভাবে স্পর্শ করেন। পরিস্থিতি বেগতিক দেখে বাস থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। আরও পড়ুন,  ছাত্রের 'নিঃশর্ত ক্ষমা' চাওয়ার দাবি ফেরালেন বাবুল সুপ্রিয়, উল্টে তাঁকে 'বোকা' বলে সম্বোধন

এর পরেই ওই তরুণী চেঁচামেচি শুরু করেন। সেই সময় রাস্তায় ট্রাফিক এবং পুলিশ কর্মীরা যারা তারা এগিয়ে যান। এরপর ওই যুবতী থানায় গিয়ে অভিযোগ করেন। এরপর অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করে পার্কস্ট্রিট থানায় নিয়ে যাওয়া হয়। পরে গ্রেফতার করা হয় তাঁকে। যুবতীর বয়ানের উপর ভিত্তি করে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।