Dilip Ghosh: আম্ফান ঘূর্ণিঝড় বিধ্বস্ত দক্ষিণ চব্বিশ পরগণা পরিদর্শনে যাওয়ার পথে দিলীপ ঘোষকে রাস্তায় আটকাল  পুলিশ
Dilip Ghosh. Photo Source: Facebook

কলকাতা, ২৩ মে:  দক্ষিণ চব্বিশ পরগণায় বাসন্তী (Basanti) যাওয়ার পথে আটকানো হল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ি। বারুইপুর-বাসন্তী-ক্যানিং যাওয়ার পথে ঢালাই ব্রিজের কাছে রাস্তায় পুলিশ ব্যারিকেড করে আটকে রাখা হয়েছে বলে দাবি করলেন দিলীপ ঘোষ। গোটা ঘটনাটি ফেসবুক পোস্ট করে চরম অসন্তোষ প্রকাশ দিলীপ ঘোষের।

ঘূর্ণিঝড়ের দাপটে রাজ্যে মৃত্যুর সংখ্যা বেড়ে ৮৬। ২৩ মে অর্থাৎ শনিবারই দক্ষিণ চব্বিশ পরগণা আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। বেহালা থেকে হেলিকপ্টারে উঠবেন মুখ্যমন্ত্রী। দক্ষিণ ২৪ পরগনার ক্ষতিগ্রস্ত এলাকা আকাশপথে পরিদর্শনের পর কাকদ্বীপে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। কাকদ্বীপে তিনি দেখা করতে পারেন মৃতদের পরিবারের সঙ্গে। সূত্রের খবর, মৃতদের পরিবারের হাতে রাজ্যের তরফে আর্থিক সাহায্যের চেকও তুলে দেবেন। আরও পড়ুন: Cyclone Amphan: মৃত্যু বেড়ে ৮৬, আজ আম্ফানে বিপর্যস্ত দক্ষিণ ২৪ পরগণা পরিদর্শনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি 

শনিবার আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পরিকল্পনা ছিল দিলীপ ঘোষেরও। প্রথমে বারুইপুরের দলীয় কার্যালয়ে যাওয়ার কথা, এরপর সেখান থেকে গোসাবা এবং ক্যানিংয়ের বিধ্বস্ত এলাকায় পরিদর্শনের কথা ছিল বিজেপির রাজ্য সভাপতির। কিন্তু গন্তব্য স্থানে যাওয়ার আগেই রাস্তায় আটকানো হল বলে অভিযোগ দিলীপ ঘোষের। গোটা ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ দলীয় কর্মীদের।