Street Accident: সকালের শহরে মর্মান্তিক দুর্ঘটনা, লরি পিষে মারল পুলিশকর্মীকে
প্রতীকী ছবি। (Image Credit: PTI)

কলকাতা, ২৭ জুন: সাতসকালে শহরে মর্মান্তিক দুর্ঘটনা। বৃহস্পতিবার সকালে চিড়িয়ামোড়ের কাছে দমদম রোডে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কর্তব্যরত অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর বিশ্বেশ্বর রায়। ভোরে বাইকে চেপে টহলদারীর সময় পিছন থেকে আসা লরির ধাক্কায় প্রাণ হারান এএসআই বিশ্বেশ্বর রায়। ঘাতক লরিটিকে আটক করেছে চিতপুর থানার পুলিস। আটক করা হয়েছে লরির চালককে।

কিন্তু কেমন করে ঘটল এই দুর্ঘটনা? স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ, এদিন ভোরে বাইকে চড়ে এলাকায় টহল দিচ্ছিলেন এএসআই বিশ্বেশ্বর রায়। বাইকের পেছনে বসেছিলেন সিভিক পুলিস শুভজিত্ চন্দ। চিড়িয়া মোড়ের কাছে জলের লাইন বসানোর জন্য রাস্তা খোঁড়া ছিল। সেই জায়গাতেই ভোর পাঁচটা নাগাদ বাইকটিকে রাস্তার পাশে সাইড করতে যান বিশ্বেশ্বর। আর তখনই পেছন থেকে একটি লরি এসে সজোরে ধাক্কা মারে SI বিশ্বেশ্বরের বাইকটিকে। আরও পড়ুন-দীঘায় সমুদ্রে স্নান করবেন যুগলে, তাই শিশুপুত্রকে বদ্ধ গাড়িতে বন্দি করে গেলেন বাবা-মা

পিছন থেকে সজোরে মারা লরির ধাক্কায় পুলিশের বাইকটি পুরো দুমড়ে যায় । ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দুজন। তাঁদের উদ্ধার করে কাশীপুর থানার পুলিস। রক্তাক্ত অবস্থায় তাঁদের আরজি কর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত বলে ঘোষণা করা হয় বিশ্বেশ্বরকে। শুভজিতের আঘাত গুরুতর। দুর্ঘটনার পর সকালের শহরে ট্র্যাফিক অব্যবস্থার চিত্র আরও একবার সামনে এল।