Parambrata Chatterjee: ''বিশ্ব রগড়ানি দিবস'', নাম না করেই দিলীপকে তুলোধনা পরম, স্বস্তিকার
ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ৩ মে: বিধানসভা নির্বাচনে বিজেপিকে (BJP) ধরাশায়ী করে একাই ক্যারিশমা দেখালেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে ৭৭ আসনে রুখে দিয়ে তৃণমূল কংগ্রেস যখন একবারে ২১৩টি আসন দখল করে তৃতীয়বারের জন্য সরকার গড়তে চলেছে, সেই সময় বিজেপিকে একহাত নিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

২ মে গণনার সময় তৃণমূল কংগ্রেস (TMC) যখন গেরুয়া শিবিবরকে ধরাশায়ী করে দিয়ে এগিয়ে যায় ম্যাজিক ফিগারের দিকে, সেই সময় দিলীপ ঘোষকে কটাক্ষ করে ট্যুইট করেন পরমব্রত চট্টোপাধ্যায়। ''আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক'' বলে বিজেপিকে (BJP) কটাক্ষ করেন পরমব্রত।

সতীর্থর সেই বক্তব্যকে সমর্থন করে পালটা লেখেন স্বস্তিকা ( Swastika Mukherjee)। ''হ্যাঁ হ্যাঁ হোক হোক'' বলে পরমব্রতর ট্যুইটের নীচে নিজের মত প্রকাশ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ট্যুইটারে দুই তারকার কথপোকথন দেখে তাঁদের সমর্থনে এগিয়ে আসেন দুজনের অনুরাগীরা।

দেখুন...

 

সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)কটাক্ষ করেন টলিউডের আপামর শিল্পী মহলকে। শিল্পীদের কাজ নাচ,গান, অভিনয় করা। তাঁরা যেন রাজনীতি নিয়ে বেশি না ভাবেন। রাজনীতি নিয়ে শিল্পীরা বেশি ভাবলে তিনি ''রগড়ে'' দেবেন বলে আক্রমণ করে দিলীপ ঘোষ।

 

শিল্পীদের নিয়ে বিজেপির রাজ্য সভাপতির ওই মন্তব্যকে যে ভালভাবে নেননি মানুষ, তা বার বার স্পষ্ট করে দেওয়া হয়েছে। এমনকী, বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত রূপাঞ্জনা মিত্রও দিলীপ ঘোষের ওই মন্তব্যের তীব্র বিরোধিতা করেন। যাঁরা বিজেপি করেন বা গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ, সেই শিল্পীরাও যাতে দিলীপ ঘোষের ওই মন্তব্যের প্রতিবাদ করেন, সে বিষয়ে নিজের মত প্রকাশ করেন রূপাঞ্জনা।

আরও পড়ুন: Hrithik Roshan: সঙ্গে হলিউড তারকারা, কোভিড মোকাবিলায় সাহায্যের হাত হৃতিকের

২ মে ভোটের ফল ঘোষণার সময় বিজেপি যখন ক্রমাগত পিছিয়ে পড়তে শুরু করে, সেই সময় ফের গেরুয়া শিবিরকে তীব্র কটাক্ষ করেন পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়রা।