Denzil Franco Joins TMC: তৃণমূলে যোগ দিলেন ভারতের প্রাক্তন ফুটবলার ডেনজিল ফ্রাঙ্কো
Denzil Franco joins Trinamool (Photo: Twitter)

পানাজি, ২ অক্টোবর: তৃণমূলে (TMC) যোগ দিলেন ভারতের প্রাক্তন ডিফেন্ডার ডেনজিল ফ্রাঙ্কো (Denzil Franco) এবং সিনিয়র বক্সিং অফিসার লেনি দা গামা (Lenny D’Gama)। রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি ও তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যাপাধ্যায় তাঁদের দলে স্বাগত জানান। ইতিমধ্য়েই ফ্রাঙ্কো জানিয়ে দিয়েছেন যে তিনি আগামী বছর গোয়া বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী।

অন্যদিকে বিজেপি এবং কংগ্রেসের খেলাধুলার প্রতি সমর্থন না থাকায় হতাশ হয়েই তৃণমূলে নাম লেখালেন লামা। ৬৭ বছরের গামা অভিজ্ঞ বক্সিং কর্তা। রেফারি এবং বিচারক হিসেবে কয়েক দশকের অভিজ্ঞতা রয়েছে তাঁর ঝুলিতে। তিনি বেশ কয়েকটি আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপের দায়িত্ব পালন করেছেন। টোকিও অলিম্পিকে দায়িত্ব পালন করা সাতজন টেকনিক্যাল অফিসিয়ালদের মধ্যে একমাত্র ভারতীয় ছিলেন। গামা বলেন, "খেলাধুলো নিয়ে রাজনীতিবিদ এবং রাজনৈতিক দলের সঙ্গে অনেক কথাবার্তা হয়েছে। সময় এসেছে ভিন্ন কিছু করার।" আরও পড়ুন: Luizinho Faleiro Joins TMC: তৃণমূল যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফ্যালিরো

কয়েকদিন আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফ্যালিরো সহ মোট ১০ জন। ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে সাংবাদিক সম্মেলনে সুব্রত মুখোপাধ্য়ায়এবং সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তাঁরা।