Youth Dead Body Recover: ঠাকুরপুকুরে দোকানঘর থেকে উদ্ধার যুবকের মৃতদেহ
ছবিটি প্রতীকী (Photo Credits: Facebook)

কলকাতা, ২৩ অক্টোবর: অস্থায়ী দোকানঘর থেকে উদ্ধার হল এক যুবকের রক্তাক্ত মৃতদেহ (Dead Body)। ঠাকুরপুকুরের (Thakurpukur) মুকুন্দদাসপল্লির ঘটনা। ২৪ ঘণ্টার খবর অনুযায়ী, মৃতের নাম গৌতম (Goutam)। একটি অস্থায়ী দোকানের মধ্যে থেকে দেহটি উদ্ধার হয়। খুনের ঘটনায় ইতিমধ্যেই ৪ সন্দেহভাজকে আটক করেছে পুলিশ। সংগ্রহ করা হয়েছে সিসিটিভি (CCTV) ফুটেজ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে।

স্থানীয়দের থেকে জানা গেছে, গৌতম রিকশা চালাতেন। আজ সকালে স্থানীয়রা প্রথমে তাঁর রক্তাক্ত মৃতদেহটি পড়ে থাকতে দেখেন। দেহ উদ্ধার হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থানে গিয়ে দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জানা যাচ্ছে, মঙ্গলবার রাতেও এলাকার মানুষজন গৌতমকে দেখেছে। তাঁদের অনেকের সঙ্গে গৌতমের কথাও হয়েছে। আরও পড়ুন: Rabi Peerzada: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আত্মঘাতী হামলার হুমকি পাকিস্তানের গায়িকা রাবি পিরজাদা-র, সাপ-কুমীরের পর এবার রাবি বাঁধলেন টাইম বোম

কিন্তু কী কারণে কে বা কারা গৌতমকে খুন করল? সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থানে এসেছেন লালবাজারের গোয়েন্দা ও হোমিসাইড বিভাগের অফিসাররাও। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, সম্ভবত ইট দিয়েই মাথা থেঁতলে খুন করা হয়েছে গৌতমকে। রহস্যের কিনারা করতে এলাকার সিসিটিভি ফুটেজ দেখা হবে। পুলিশ কুকুর দিয়েও তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।