Thakurpukur: ঠাকুরপুকুরে উদ্ধার প্লাস্টিকব্যাগভর্তি খুলি ও হাড়গোড়, চাঞ্চল্য এলাকাজুড়ে
হাড়গোড়ের প্রতীকী ছবি (Photo Credits: pixabay)

কলকাতা, ৪ নভেম্বর: আজ ঠাকুরপুকুর (Thakurpukur) থেকে উদ্ধার হয় প্লাস্টিকব্যাগ (Plastic bag) ভরা মানুষের খুলি (Skull) এবং হাড়গোড় (Bones)। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি জানতে পেরে হরিদেবপুর থানার পুলিশ সেখানে উপস্থিত হয়। ঘটনার তদন্ত (Investigation) শুরু করে পুলিশ। হাড় এবং খুলিগুলিকে পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে (Forensic Lab) পাঠানো হয়।

সোমবার ভোরে ঠাকুরপুকুরের সত্যেন পার্ক (Satyen Park) এলাকায় কয়েকজন শ্রমিক বাড়ি তৈরির জমি পরিস্কার করছিলেন। সেই সময় তাঁদের নজরে পড়ে পাশে ঝোপের ভিতরে একটি পড়ে থাকা বস্তায়। কৌতুহলবশত তাঁরা সেটি খুলতেই উদ্ধার হয় হাড় ও খুলি। এরপরই এলাকায় প্রাতঃভ্রমণকারীদের গোটা ঘটনাটি জানান তাঁরা। এরপর খবর দেওয়া হয় হরিদেবপুর (Haridevpur) থানায় (Police Station)। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাড় ও খুলি উদ্ধার করে। আরও পড়ুন, বাঁকুড়ায় জোড়া খুন, গৃহবধূ ও সরকারি কর্মীকে কুপিয়ে বেপাত্তা যুবক

প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করেছে, উদ্ধার হওয়া হাড় ও খুলিগুলি মানুষের। কিন্তু কোথা থেকে ওই এলাকায় এল ওই দেহাংশ তা নিয়ে উঠেছে প্রশ্ন। কতদিন ধরে ওই এলাকায় খুলি ও হাড় পড়ে রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ফরেনসিক রিপোর্টে আসলে তারপরই ছবিটা কিছুটা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।