Bankura Double Murder: বাঁকুড়ায় জোড়া খুন, গৃহবধূ ও সরকারি কর্মীকে কুপিয়ে বেপাত্তা যুবক
প্রতীকী ছবি(Photo Credit: Latestly.com)

বাঁকুড়া, ৪ নভেম্বর: সাত সকালে জোড়া খুনের (Dubble Murder) ঘটনায় চাঞ্চল্য  ছড়াল বাঁকুড়ার (Bankura) মগরা মোড়ে। সোমবার সকালে হাঁটতে বেরিয়ে খুন হয়ে যান স্থানীয় বাসিন্দা তথা বনদপ্তরের কর্মী গুণময় রায়। অভিযোগ গুণময়বাবুকে কুড়ুলের এলোপাথাড়ি কোপে খুন করেছে এলাকার যুবক। অভিযুক্তের নাম অরূপ চৌধুরি (Arup Chowdury) । তবে একা গুণময়বাবু নন, কুড়ুলের কোপে সাত সকালে খুন হয়েছেন আরও একজন তাঁর নাম নিছু রায়। তিনিও স্থানীয় গৃহবধূ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত গুণময় রায়ের (Gunamay Roy) পরিবারের সঙ্গে অভিযুক্তের পরিবারের একটা বিবাদ চলছে। জমি সংক্রান্ত কারণেই দীর্ঘদিনের বিবাদ। অভিযোগ, অনেকদিন থেকেই গুণময়বাবুকে খুনের হুমকি দিচ্ছিল অরূপ। আজ সেই হুমকি সে সত্যি করে ছাড়ল। তবে গৃহবধূ নিছু রায় কীকরে খুন হলেন তানিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত অরূপ চৌধুরির মাথার গোলমাল রয়েছে। জমির বিবাদ যাই থাকুক তার জেরে খুনের ঘটনা ঘটার কোনও কারণ নেই। যদিও দুটি খুন করে এলাকা ছেড়ে উধাও হয়েছে অভিযুক্ত। আরও পড়ুন-Women Cricket Selectors Injured: বিপদমুক্ত বর্ধমানের পালসিটে পথদুর্ঘটনায় আহত বাংলা মহিলা ক্রিকেট দলের ৩ নির্বাচক; কাল স্থানান্তরিত করা হবে কলকাতায়

এদিন সকালে বাকি আর পাঁচটি দিনের মতোই রুটিন মাফিক হাঁটতে বেরিয়েছিলেন গুণময় রায়। সেই সময় অরূপও বের হয়। তার মাথায় ফন্দি কাজ করছিল। কীকরে একা পেয়ে গুণময়বাবুকে খুন করা যায়। হাঁটা শেষ করে পাড়ার এক চায়ের দোকানে ঢোকেন গুণময় রায়। দোকানি সবে উনুনে আঁচ দিয়েছেন। তারপর চা হবে। এই সময় আচমকাই উদ্যত কুড়ুল নিয়ে সেই দোকানে ঢুকে পড়ে অভিযুক্ত। গুণময়বাবুকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। বাকিরা ততক্ষণে ভয়ে কাঁটা। দোকানের মধ্যে খুনোখুনি সম্পন্ন করে রক্তমাখা কুড়ুল নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ে সে। গৃহবধূ নিছু রায় তখন সাংসারিক কাজে পুকুর পাড়ে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই তাঁকে আক্রমণ করে অরূপ। রাস্তাতেই এলোপাথাড়ি কোপাতে শুরু করে। গৃহবধূর শরীর নিথর হয়ে গেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ৫০ মিটারের ব্যবধানে দুটি খুনের ঘটনা তখন স্থানীয় মগরা মোড়ে শোরগোল পড়েছে। প্রত্যক্ষদর্শীরা মুখে কুলুপ এঁটেছে। এলাকায় টহল দিচ্ছে পুলিশ।