Nirmal Majhi: মস্তিষ্কে রক্তক্ষরণ, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাঝি
নির্মল মাঝি, রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী। Photo Source: Wikipedia

কলকাতা, ৩ সেপ্টেম্বর: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাঝি (Nirmal Majhi)। বৃহস্পতিবার দুপুরে তাঁকে এসএসকেমে (SSKM) ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার জেরে কলকাতা মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাঝির শারীরিক অবস্থার অবনতি হচ্ছে ক্রমশ। তাঁর চিকিৎসার জন্য তৈরি হয়েছে ৮ সদস্যের কমিটি।

বৃহস্পতিবার সকালে আচমকাই মাথা যন্ত্রনা শুরু হয় রাজ্যের শ্রম প্রতিমন্ত্রীর। এরপরই হাসপাতালে ভর্তি হন নির্মল মাঝি। চিকিৎসকেরা তাঁর শারীরিক পরীক্ষা করার সময় সিটি স্ক্যান করেন এবং তাতেই রক্তক্ষরণের বিষয়টি নজরে আসে। পড়ুন: Times World University Rankings 2021: বিশ্বের শীর্ষ ৩০০ বিশ্ববিদ্যালয়ের তালিকায় নেই কোনও ভারতীয় বিশ্ববিদ্যালয়

বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে ভর্তি রয়েছেন উলুবেড়িয়া উত্তরের বিধায়ক নির্মল মাঝি। বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোলজির চিকিৎসকদের নিয়ে একটি তৈরি হয়েছে মেডিকেল বোর্ড। সেই টিমে রয়েছেন কার্ডিওলজিস্ট, নিউরোলজিস্ট, নিউরো সার্জেন, এন্ডোক্রিনোলজিস্ট, মেডিসিন বিশেষজ্ঞ, ও অ্যানাসথেসিস্ট। নির্মল মাঝির পরিবার সূত্রে খবর, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসকেরা জানাচ্ছেন, নির্মলবাবুর শারীরিক অবস্থা স্থিতিশীল। জ্ঞানও রয়েছে তাঁর।