Sreelekha Mitra: বুথ ফেরৎ সমীক্ষার ফল নিয়ে মুখ খুললেন শ্রীলেখা
ছবি ফেসবুক

কলকাতা, ২৯ এপ্রিল: পশ্চিমবঙ্গে (West Bengal Assembly Election 2021) শেষ দফা ভোটগ্রহণ শেষ হতেই শুরু হয়ে গেল বুথ ফেরৎ সমীক্ষার ফলাফল বেরনোর পালা। সি ভোটারের দাবি অনুযায়ী, এবার বাংলায় ফের সরকার গঠন করছে তৃণমূল কংগ্রেস। তবে বিজেপির আসন সংখ্যা বাড়ছে বলে দাবি করা হয় সি ভোটারের তরফে।

অন্যদিকে সিএনএক্স-এর বুথ ফেরৎ সমীক্ষায় মিলেছে পরিবর্তনের ইঙ্গিত। কম আসন নিয়ে হলেও এবার বাংলায় বিজেপি (BJP) সরকার গড়বে বলে দাবি করা হয় সিএনএক্স এবং রিপাবলিকের তরফে। অর্থাত কোথাও বাংলায় এবারের বিধানসভা নির্বাচনে তৃণমূলের (TMC) প্রত্যাবর্তনের ইঙ্গিত তো আবার কোথাও ইঙ্গিত পরিবর্তনের।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Exit Poll Live: কাদের দখলে নীলবাড়ি? কারা এগিয়ে পশ্চিমবঙ্গ নির্বাচনে? রইল EXIT POLL-র ফলাফল

বৃহস্পতিবার বিভিন্ন সংবাদমাধ্যমে বুথ ফেরৎ সমীক্ষার ফল বের হতেই বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা  মিত্র (Sreelekha Mitra)। নিজের ফেসবুক (Facebook)হ্যান্ডেলে বুথ ফেরৎ সমীক্ষা নিয়ে কটাক্ষ করেন অভিনেত্রী (Actor)।

 

The news channels report on exit polls is contrived and manipulative

Posted by Sreelekha Mitra on Thursday, April 29, 2021

বিভিন্ন নিউজ চ্যানেলে যে বুথ ফেরৎ সমীক্ষাগুলি প্রচার করা হচ্ছে, সেগুলি প্রভাবিত এবং কল্পিত বলে কটাক্ষ করেন বাম ঘনিষ্ঠ এই অভিনেত্রী।