Andal : চলন্ত বাইকে ফেসবুক লাইভ, নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মৃত্যু যুবকের
Representational Image | (Photo Credits: PTI)

অন্ডাল, ১৬ ফেব্রুয়ারি: চলন্ত বাইকে ফেসবুক লাইভ (Facebook Live) করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে মৃত্যু হল এক যুবকের। পশ্চিম বর্ধমানের অন্ডালের (Andal) ঘটনা। মৃতের নাম চঞ্চল ধীবর (Chanchal Dhibor)। বাড়ি উখরার ধীবরপাড়ায়। গতকাল বিকেলে দক্ষিণখণ্ড কালীবাড়িতে পুজো দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন ২৪ বছরের ওই যুবক। পরিবারের দাবি, বাইক চালাতে চালাতে ফেসবুক লাইভ করার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। মাথায় আঘাত লাগে ওই যুবকের। রাতে দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

শনিবার বিকালে স্থানীয় দক্ষিণখণ্ড কালীবাড়ি থেকে বাইক নিয়ে উখড়ার বাড়িতে ফিরছিলেন চঞ্চল। চলন্ত বাইকে বসেই তাঁর ফেসবুকে লাইভ করার ইচ্ছে হয়। পকেট থেকে মোবাইল বের করে সেখান থেকে ফেসবুক লাইভ শুরু করেন চঞ্চল। লাইভে থাকায় ফোনেই নজর ছিল তাঁর। ফলে বাইকের সামনের রাস্তা দেখতে পাননি। ঠিক এই ফাঁক গলেই চঞ্চলের জীবনে নেমে আসে ভয়াবহ দুর্ঘটনা। বাইকের সামনে পড়ে ছিল একটি বড় পাথর। লাইভে বেশি মন দেওয়ার তা চঞ্চলের নজরে আসেনি। ওই পাথরে ধাক্কা লেগেই বাইক উলটে পড়ে যান চাঞ্চল। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে প্রথমে খাঁদরা-উখড়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান চিকিৎসার জন্য। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে, তাঁকে নিয়ে যাওয়া হয় দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চঞ্চলের মৃত্যু হয়। আরও পড়ুন:  Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে অজ্ঞান, সিপিআর করে ব্যক্তির প্রাণ বাঁচালেন সাব ইন্সপেক্টর

মৃতের ভাই নির্মল ধীবর বলেন, “দাদা বাইক চালাতে চালাতেই ফেসবুকে লাইভ করছিল। সেই সময় এই দুর্ঘটনাটি ঘটে। এইভাবে বাইক চালাতে চালাতে মোবাইল ব্যবহার করার জন্যেই এই দুর্ঘটনা ঘটেছে।”