Mukul Roy Missing: রাজধানী থেকে খোঁজ মিলল মুকুল রায়ের, তৃণমূল নেতার আচমকা দিল্লি সফর নিয়ে জল্পনা
Mukul Roy (Facebook)

কলকাতা, ১৮ এপ্রিলঃ সোমবার সন্ধ্যে থেকে হঠাৎই নিখোঁজ তৃণমূল নেতা মুকুল রায় (Mukul Roy Missing)। বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, এমনই অভিযোগ তোলেন বর্ষীয়ান তৃণমূল নেতার ছেলে। দুটি থানায় গিয়ে মুকুল রায়ের নিখোঁজের অভিযোগ দায়ের করেছে পরিবার।

সোমবার সন্ধ্যাবেলা কলকাতা থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তৃণমূল নেতা (TMC Leader Mukul Roy)। রাত ৯ টায় মুকুল রায়ের বিমান দিল্লিতে পৌঁছানোর কথা ছিল। কিন্তু সন্ধ্যের পর থেকে তাঁর সঙ্গে আর যোগাযোগ করতে পারেনি তাঁর পরিবারের। ফলে চিন্তায় পড়ে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। ছেলে শুভ্রাংশু রায় বাবার নিখোঁজের অভিযোগ দায়ের করেন দুটি থানায়। মুকুল রায়ের নিখোঁজ হওয়ার খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যম গুলোতে। তৃণমূল নেতার নিখোঁজের খবরে তোলপাড় রাজ্য রাজনীতি।

তবে মঙ্গলবার সকাল হতেই হদিস মিলল নিখোঁজ মুকুল রায়ের। রাজনৈতিক মহল সূত্রে খবর, দিল্লিতে (Delhi) পৌঁছে গিয়েছেন তিনি। বেশ অনেকটাই রাত হয়েছিল তাঁর রাজধানী পৌঁছাতে। তবে তৃণমূল নেতার এই আচমকা দিল্লি যাত্রা নিয়ে রাজনৈতিক মহলে নানা প্রশ্ন উঠছে। কেউ বলছেন, তিনি চিকিৎসার জন্যে দিল্লি গিয়েছেন। তো আবার কেউ বলছে, মুকুল রায়ের এই দিল্লি সফর একেবারেই রাজনৈতিক।