Coronavirus Impact In Tollywood: করোনার প্রকোপে স্তব্ধ টলিউড, আফ্রিকায় আটকে সৃজিত, লন্ডনে মিমি
Photo Source: Wikipedia

কলকাতা, ১৭ মার্চ: ইবোলার শিক্ষা নিয়েই করোনা মোকাবিলায় কড়া পদক্ষেপ নিয়েছে আফ্রিকা। ৩০০ জন আক্রান্ত করোনায় (Coronavirus Outbreak in Africa) আফ্রিকায়। ফুটবল এবং ক্রিকেটের সব সিরিজ আপাতত বাতিল রেখেছে দক্ষিণ আফ্রিকা। করোনার দাপটে স্তব্ধ গোটা বিশ্ব। বন্ধ রয়েছে সিনেমাহলগুলি। এহেন পরিস্থিতিতে শ্যুটিং করতে গিয়েই বিপাকে পড়েছেন অভিনেতা-অভিনেত্রী-পরিচালকেরা। ফিরতেও পারছেন না তাঁরা দেশে। বিমানবন্দরের একাধিক নিয়মকানুনের জেরে।

দক্ষিণ আফ্রিকায় শ্যুটিং চলছিল কাকাবাবুর। ১৯ মার্চ কলকাতায় ফেরার কথা ছিল সৃজিতের দলের। কিন্তু আপাতত করোনার জেরে আটকে পড়েছেন তারা বিদেশেই। সৃজিত রিসেপশন পর্ব মিটিয়েই উড়ে গিয়েছিলেন আফ্রিকা। সৃজিতের সঙ্গে ছিল পুরো টিম। ছিলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়ও। কিছুদিন পর যাওয়ার কথা ছিল সৃজিতের স্ত্রী মিথিলারও। কিন্তু করোনার প্রকোপের জেরে ভিসা পাচ্ছেন না মিথিলা। যার জেরে স্বামী সৃজিতের কাছে যেতে পারছেন না মিথিলা। অন্যদিকে সৃজিতও আটকে পড়েছেন আফ্রিকা। আফ্রিকা থেকেই করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার বার্তা দিচ্ছেন সৃজিত এবং প্রসেনজিৎ চ্যাটার্জি। আরও পড়ুন:

ছবির শ্যুটিং নিয়ে লন্ডনে রয়েছেন মিমি চক্রবর্তী। সেখানেও বাড়ছে করোনার প্রকোপ। তার মধ্যেই চলছে ছবির শ্যুটিং। পাশাপাশি একাধিক বাংলা ছবির শ্যুটিংও আটকে গিয়েছে। ছবি মুক্তির দিন পিছোচ্ছে একের পর এক প্রোডাকশন হাউজ।

 

View this post on Instagram

 

We are fine here taking all possible precautions nd safety measures. Hope you guys doing well too. Take care be aware spread awareness nd love.

A post shared by Mimi (@mimichakraborty) on