Amit Shah: বাঁকুড়ায় এসে 'মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে' হুঁশিয়ারি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Picture Credits: Social Media)

বাঁকুড়া, ৫ নভেম্বর: সামনে একুশের বিধানসভা ভোট (Assembly Election)। তার আগে বঙ্গ সফরে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। বাঁকুড়ায় (Bankura) পুয়াবাগান মোড়ে তিনি পৌঁছেছেন কর্মসূচির উদ্দেশে। সেখানে পৌঁছে বিরসা মুণ্ডার মূর্তিতে মাল্যদান করে তিনি বলেন,'বাংলার মানুষের মধ্যে আমি পরিবর্তনের আসা দেখতে পাচ্ছি, যা একমাত্র মোদি সরকারের দ্বারাই সম্ভব। ৮০% প্রকল্পের সুবিধা বাংলার মানুষ পাচ্ছেন না। কৃষকরা কিছু পাননি, স্বাস্থ্যের সুবিধা পাচ্ছেন না এখানকার মানুষরা। মমতা ব্যানার্জি ভয় পাচ্ছেন যে এই যোজনা মানুষের কাছে পৌঁছালে তাঁর সরকারের ভিত নড়ে যাবে।' তাঁর হুঁশিয়ারি, “মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে।"

আজ দিনভর দফায় দফায় বৈঠক রয়েছে অমিত শাহের। তার মাঝেই বিভীষণ হাঁসদার বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন তিনি। সেই আয়োজনে তুঙ্গে বাঁকুড়ার চতুরডিহি গ্রামের বিভীষণ হাঁসদার বাড়িতে। আদিবাসী রীতি ও পরম্পরা মেনে কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রীকে আপ্যায়ন জানাতে তৈরি বাঁকুড়ার আদিবাসী গ্রাম চতুরডিহিও। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যে জায়গায় বসে খাবেন, সেখানে খেজুর পাতার চাটাই পাতা হয়েছে। আরও পড়ুন, লন্ডনে পৌঁছতে দেওয়া হবে না এয়ার ইন্ডিয়ার বিমান, দিল্লি বিমানবন্দরে হুমকি ফোন

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অমিত শাহকে খেতে দেওয়া হবে কাঁসার বাসনে। কাঁসার বাসনের উপর কলা পাতা বিছিয়ে দেওয়া হবে খাবার। সেই প্রস্তুতি ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। এখন জোরকদমে চলছে রান্নাবান্নার প্রস্তুতি। সবজি কাটা হচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মধ্যাহ্নভোজের 'স্পেশাল মেনু'তে থাকছে ভাত, রুটি, ডাল, আলু ভাজা, বেগুন ভাজা, করলা ভাজা এবং বাঁকুড়ার ঐতিহ্যবাহী মেচা সন্দেশ।