Mamata Banerjee: কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের জন্য টিকার ব্যবস্থা করুন, মোদীকে চিঠি মমতার
ফাইল ছবি

কলকাতা, ২০ মে: কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের (Central Govt Employees) জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করুন। রেল, ব্যাঙ্ক, বিমানবন্দর, পোস্ট অফিস, বিমা কর্মী, সেনা-সহ কেন্দ্রীয় সরকারের প্রত্যেক কর্মচারীর জন্য যাতে ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়, তার জন্য আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীর তরফে এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানো হয়েছে।

কোনওরকম দেরি না করে যাতে শিগগিরই কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের জন্য টিকার ব্যবস্থা করা হয়, তার আবেদন জানান মুখ্যমন্ত্রী (CM)।

 

আরও পড়ুন: COVID-19 Home Testing Kit: বড় খবর! বাড়িতে বসেই করা যাবে করোনা পরীক্ষা

এদিকে কোভিড (COVID 19) পরিস্থিতি নিয়ে বৃহস্পতিবার ফের সাংবাদিক বৈঠকে বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন। মুখ্যমন্ত্রী বলেন, কেন্দ্রের কাছে তিনি ৩ কোটি ভ্যাকসিন (Vaccine) চেয়েছিলেন। এখনও তা পাচ্ছেন না।

এদিকে অন্য রাজ্যের মতো এখানেও হানা দিয়েছে 'ব্ল্যাক ফাঙ্গাস' (Black Fungus)। সেই ওষুধ কেন্দ্র সরকারের নিয়ন্ত্রণে থাকে। সেই ওষুধও পাওয়া যাচ্ছে না। কেন্দ্রকে কটাক্ষ করে বলেন,"প্রধানমন্ত্রী নির্বাচনের আগে বলেছিলেন টিকা দেবেন। নির্বাচন মিটতেই তাঁরা মুখ লুকোচ্ছেন।"